বাংলার সময় গ্রামে বসেই বিনামূল্যে চিকিৎসা পাচ্ছে প্রতিবন্ধীরা

২৬-০২-২০২১, ১৩:৫৭

মো: ইউসুফ আলী

fb tw
গ্রামে বসেই বিনামূল্যে চিকিৎসা পাচ্ছে প্রতিবন্ধীরা
10
মানিকগঞ্জ সদর কাটিগ্রামের ব্লুমস বিশেষায়িত বিদ্যালয়ের প্রতিবন্ধী শিশুদের ফি-ডেন্টাল চেকআপ দিয়েছে আঁকা ফাউন্ডেশন এবং ডেন্টাল পিক্সেল নামের একটি বেসরকারি সংগঠন। 
শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১১টা থেকে দিনব্যাপী প্রতিবন্ধী শিশুদের বিনা মূল্যে চিকিৎসাসেবা দেয়া হয়। এ সময় বিনামূল্যে ওষুধ, টুথপেস্ট, মাউথ ওয়াম, হ্যান্ড স্যানিটাইজার দেওয়া হয় শিশুদের।
পরে ব্লুমস স্কুলের আঙিনায় অর্ধশতাধিক ফলস ও বনজ বৃক্ষের চারা রোপণ করেন আঁকা ফাউন্ডেশন এবং ডেন্টাল পিক্সেল সংগঠনের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপকমিটির সদস্য ডা. আদেলী এদিব খানসহ সংগঠনের সদস্যরা।
হাজীমুল বেগম নামে এক অভিভাবক জানান, আমার ছেলে বারেক জন্ম থেকেই প্রতিবন্ধী। কয়েক মাস ধরে ছেলেটি দাঁত ব্যথায় কান্নাকাটি করছিল। শুক্রবার এখানে ডাক্তার দেখানোর পর ওষুধ, টুথপেস্ট, মাউথ ওয়াশ পেয়েছি। ভালোই লাগছে।
আঁকা ফাউন্ডেশন এবং ডেন্টাল পিক্সেল সংগঠনের চেয়ারম্যান ডা. আদেলী এদিব খান জানান, আমাদের সংগঠনের মূল কাজ মানুষকে সাহায্য করা। আর পৃথিবীর শ্রেষ্ঠ সেবা মানবসেবা। তাই আমরা মানিকগঞ্জের ব্লুমস স্কুলের বিশেষ শিশু যারা সমাজের একটি বড় অংশ প্রতিবন্ধী। তাদের সেবা করতে পেরে আমরা গর্বিত। আমরা দেশের জন্য কাজ করতে চাই। তারই অংশ হিসেবে মানিকগঞ্জে এ কাজ করছি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop