শিক্ষা সময় আন্দোলনের পর চবির প্রধান ফটকে ছাত্রলীগের তালা

২৬-০২-২০২১, ১১:৫৩

শিক্ষা সময় ডেস্ক

fb tw
আন্দোলনের পর চবির প্রধান ফটকে ছাত্রলীগের তালা
04
দিনভর পরীক্ষার দাবিতে সাধারণ শিক্ষার্থীদের আন্দোলনের পর রাতে এসে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের স্মরণ চত্বরের (জিরো পয়েন্ট) প্রধান ফটকে তালা দিয়ে বিক্ষোভ করেছে শাখা ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা।
বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে শাখা ছাত্রলীগের ভিএক্স গ্রুপের নেতা ও বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাদেক হোসেন টিপুকে বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেট এলাকায় মারধরকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে জানতে চাইলে মারধরে অভিযুক্ত রেজাউল করিম নামে স্থানীয় ওই ব্যক্তি জানান, আমি বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেটসংলগ্ন গ্রামীণ ব্যাংকের পাশে একটি গ্যারেজে মোটরসাইকেল ঠিক করাচ্ছিলাম। এ সময় টিপু গ্রামীণ ব্যাংকের পেছন থেকে আসছিল। যেখান থেকে কয়েক দিন আগে এক ইয়াবা সেবনকারীকে পুলিশ আটক করে নিয়ে যায়। আমার এক ছোট ভাই তার পথ আটকালে সে পানির মতো কিছু একটা ছুড়ে মারে। এসব বিষয় নিয়ে বেশ কিছুক্ষণ তর্কাতর্কি হয়। তবে তাকে মারধরের বিষয়টি সত্য নয় বলে দাবি করেন তিনি।
জানতে চাইলে চবি ছাত্রলীগের সাবেক উপ-গ্রন্থাগার সম্পাদক ও ভিএক্স গ্রুপের নেতা মিজানুর রহমান বিপুল বলেন, সাদেক এক নম্বর গেট এলাকায় বসে চা খাচ্ছিল। এ সময় রেজা নামে স্থানীয় ওই লোক তার ওপর অতর্কিত হামলা চালায়। আমরা তার গ্রেফতার ও শাস্তির দাবি জানাচ্ছি। তা না হলে আমরা কঠোর কর্মসূচিতে যেতে বাধ্য হব।
এ বিষয়ে চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, তাদের সুনির্দিষ্ট কোনো অভিযোগ থাকলে আমরা ব্যবস্থা নেব। ঠুনকো বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ফটক অবরোধ করা আমরা বরদাশত করব না।
ইফতেখার/

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop