বাংলার সময় বাড়িওয়ালার স্ত্রীর সঙ্গে পরকীয়া, মা-বাবা ও ছোটবোনকে গণপিটুনি

২৬-০২-২০২১, ০৭:৩৪

বাংলার সময় ডেস্ক

fb tw
বাড়িওয়ালার স্ত্রীর সঙ্গে পরকীয়া, মা-বাবা ও ছোটবোনকে গণপিটুনি
05
নারায়ণগঞ্জের ফতুল্লায় ভাড়া বাসার বাড়িওয়ালার স্ত্রীর সঙ্গে পরকীয়ার অপরাধে খাদেমুল ইসলাম নামে এক তরুণের মা-বাবা ও ছোট বোনকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। এরপর তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 
বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে ফতুল্লার মুসলিমনগর নয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলেন খাদেমুল ইসলাম (২০), তার বাবা আবেদুল ইসলাম (৪২), মা খাজিদা বেগম (৪০) ও ছোট বোন মুক্তা বেগম (১৯)।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন গণমাধ্যমকে জানান, ওই এলাকার মামুন নামে একজনের বাড়িতে ভাড়া থাকতেন খাদেমুল ও তার পরিবার। দীর্ঘদিন ভাড়া থাকায় বাড়িওয়ালার স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে খাদেমুলের। ৩ থেকে ৪ মাস আগে বাড়িওয়ালা বিষয়টি বুঝতে পেরে ঘর ছেড়ে দিতে বললে তারা পাশের বাড়িতে ভাড়া যান। 
তিনি আরও জানান, বাড়িওয়ালার স্ত্রী ও তার আড়াই বছরের শিশুকে নিয়ে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাতে পালিয়ে যায় প্রেমিক খাদেমুল। বিষয়টি খাদেমুলের মা-বাবা ও বোনকে জানান ওই বাড়িওয়ালা মামুন। খাদেমুলের পরিবার ঘটনা জেনেও তা অস্বীকার করে পরদিন বুধবার রাতে সবাই পালানোর চেষ্টা করেন। এ সময় এলাকাবাসী তাদের আটকে জিজ্ঞাসাবাদ করলে তারা একেক সময় একেক কথা বলায় মারধর করে পুলিশকে খবর দেয়।
পরে তাদের দেওয়া তথ্যমতে খাদেমুলকে ফতুল্লার বক্তাবলী থেকে গ্রেফতার করা হয়। এসময় উদ্ধার করা হয় মামুনের স্ত্রী ও শিশুকে।
এ ঘটনায় বাড়িওয়ালা মামুন ওই পরিবারের ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। যার প্রেক্ষিতে গ্রেফতার দেখিয়ে আদালত তাদের কারাগারে পাঠায় পুলিশ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop