বাংলার সময় থানা থেকে হ্যান্ডকাপ খুলে আসামির দৌড়

২৬-০২-২০২১, ০৩:২৩

বাংলার সময় ডেস্ক

fb tw
থানা থেকে হ্যান্ডকাপ খুলে আসামির দৌড়
04
সাতক্ষীরায় থানা থেকে হ্যান্ডকাপ খুলে এক মাদক মামলার আসামি দৌড়ে পালিয়েছেন। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে দেবহাটা থানায় জাকির হোসেন নামের ওই আসামি এই ঘটনা ঘটান।   পলাতক জাকির হোসেন (৩২) দেবহাটা উপজেলার সেকেন্দ্রা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তাকে ধরতে অভিযান চালাচ্ছে র‌্যাব ও পুলিশ।
সাতক্ষীরা র‌্যাব-৬-এর কর্মকর্তা মিজানুর রহমান জানান, বুধবার সন্ধ্যায় দেবহাটার পারুলিয়া থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী জাকির হোসেনকে গ্রেপ্তার করে র‌্যাব। বৃহস্পতিবার বিকেল সোয়া ৩টার দিকে জাকিরকে পুলিশের কাছে হস্তান্তরের জন্য দেবহাটা থানায় নিয়ে যাওয়া হয়।
থানার ডিউটি অফিসারের কক্ষের জানালার সঙ্গে জাকিরের হ্যান্ডকাপ লাগিয়ে র‌্যাব ও পুলিশ সদস্যরা হস্তান্তর প্রক্রিয়ার কাগজপত্র প্রস্তুত করছিলেন। এ সুযোগে হ্যান্ডকাপ খুলে দৌড়ে থানা থেকে পালিয়ে যান জাকির।
মিজানুর রহমান বলেন, র‌্যাব ও পুলিশ সদস্যরা পেছনে পেছনে দৌড়েও জাকিরকে ধরতে পারেননি। হ্যান্ডকাপে ত্রুটি থাকায় এমন ঘটনা ঘটেছে।
দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, হ্যান্ডকাপে ত্রুটি থাকায় পুলিশের হাতে হস্তান্তরের আগেই জাকির পালিয়ে গেছেন। সিসি ক্যামেরায় দেখা যায় থানায় আনার আট মিনিট পরই পালিয়ে যান জাকির। তাকে ধরতে অভিযান চালাচ্ছে র‌্যাব ও পুলিশ

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop