মহানগর সময় ব্রেকফেল করে আহত ৫, রেকারে নিতেই আগুনে পুড়ল কার

২৬-০২-২০২১, ০২:৫১

আহমেদ সালেহীন

fb tw
ব্রেকফেল করে আহত ৫, রেকারে নিতেই আগুনে পুড়ল কার
10
রাতের রাজধানীতে ফাঁকা রাস্তা অনেক সময়ই হয়ে দাঁড়ায় মৃত্যুফাঁদ। শুক্রবার মাঝরাতে নগরীর এয়ারপোর্ট রোডের জাহাঙ্গীর গেট এলাকায় একটি চলন্ত মাইক্রোবাস দুর্ঘটনার কবলে পড়ে। পুলিশ ও সাধারণ মানুষের চেষ্টায় যখন উদ্ধার কাজ প্রায় শেষ তখনই ধরে যায় আগুন। ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই ছাই হয়ে যায় গাড়িটি। 
রাত তখন সোয়া দুইটা। কালো আঁধার ভেধ করে হঠাৎ করেই দাউ দাউ করে জ্বলে উঠলো নীল রঙের মাইক্রোবাসটি। একটু আগেও যারা দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধারের চেষ্টায় ব্যস্ত ছিলেন, তারাই চোখের সামনে বিস্ফোরিত হতে দেখলেন।
শুক্রবার রাত দেড়টার দিকে রাজধানীর এয়ারপোর্ট রোডের জাহাঙ্গীর গেটের সামনে ব্রেকফেল করে উল্টে যাওয়া গাড়িটি রেকার দিয়ে সোজা করতেই সামনের অংশে স্ফূলিঙ্গ দেখা যায়। দ্রুত আগুন ছড়ায় পুরো মাইক্রোবাসে। এক পর্যায়ে ভস্ম হয়ে যায় গাড়িটি।
মিনিট দশেকের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের দুটি ও বিমানবাহিনীর একটি দল আগুন নেভাতে সক্ষম হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ করেই মাইক্রোবাসটির সামনের চাকার হাইড্রলিক ব্রেক জ্যাম হয়ে গিয়ে থমকে যায়। মুহূর্তেই উল্টে গিয়ে আছড়ে পরে রাস্তার পাশে।
পুলিশ আহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে না পারলেও গাড়িটি ধানমন্ডি থেকে গুলশানের পথে যাচ্ছিলো বলে জানায় তারা। তদন্তের মাধ্যমে দুর্ঘটনার মূল কারণ জানা যাবে বলে মনে করছে পুলিশ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop