আন্তর্জাতিক সময় দলছুট হাতির তাণ্ডবে শহরে হুলস্থুল(ভিডিও)

২৬-০২-২০২১, ০২:০৪

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
02
শহরে প্রাণকেন্দ্রে দাপিয়ে বেড়াচ্ছে হাতি। শুধু রাজপথ নয়, পশ্চিমবঙ্গের মেদিনীপুর কলেজ, মেডিক্যাল কলেজ হাসপাতালেও ঢুঁ মারে হাতিটি। হাসপাতালে দীর্ঘ সময় কাটায় হাতিটি। জমজমাট পশ্চিমবঙ্গের মেদিনীপুর শহরে হাতি ঢুকে পড়া এবং তাকে খেদানো নিয়ে গোটা শহরে চরম উত্তেজনা ছড়ায়। তবে পরিস্থিতি সবথেকে জটিল হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। জরুরি বিভাগের কাছে হাতিটি ঢুকে পড়ায় আতঙ্কিত হয়ে পড়েন রোগী থেকে স্বাস্থ্যকর্মীরা। যদিও কোনও ক্ষয়ক্ষতি হয়নি। এদিকে লোকালয় থেকে হাতিটিকে তাড়াতে গিয়ে কালঘাম ছুটে যায় বনকর্মীদের।
এদিকে হাতি দেখতে শহরের বহু মানুষ ভিড় করেন। ছবি তুলতে দৌড়াদৌড়ি শুরু হয়। পুলিশ এসে তাঁদের বার বার সরিয়ে দেওয়ার চেষ্টা করেও বিশেষ লাভ হয়নি। পুলিশ এবং বন দফতরের পাশাপাশি ডাকা হয় হুলা পার্টি( হাতি তাড়ানো বিশেষ বাহিনী)। বন দফতর সূত্রে খবর, দলমার একটি দলছুট হাতি কাঁসাই নদী পেরিয়ে পশ্চিমবঙ্গের ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে মেদিনীপুর শহরে ঢুকে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বন দফতরের কর্মকর্তারা।
অবস্থা বেগতিক দেখে হাতিটিকে ঘুমপাড়ানি ওষুধ (ট্রাঙ্কুলাইজার) প্রয়োগ করা হয়। পরে ক্রেন ব্যবহার করে হাতিটিকে তুলে শহর থেকে বাইরে নিয়ে যাওয়ার পরিকল্পনা করা হয়েছে। প্রাথমিকভাবে অনুমান, দলমার দলছুট হাতি কোনওভাবে তাড়া খেয়ে শহরে ঢুকে পড়েছিল।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop