বাণিজ্য সময় রোববার যেসব এলাকায় ব্যাংক বন্ধ থাকবে

২৫-০২-২০২১, ২৩:৩৮

বাণিজ্য সময় ডেস্ক

fb tw
রোববার যেসব এলাকায় ব্যাংক বন্ধ থাকবে
07
পৌরসভা, উপজেলা ও ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে রোববার (২৮ ফেব্রুয়ারি) দেশের ২৮ জেলার ৩৫টি উপজেলায় সংশ্লিষ্ট ৩৬টি নির্বাচনী এলাকার ব্যাংকগুলোর সব শাখা বন্ধ থাকবে।
এ বিষয়ে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বাংলাদেশ থেকে একটি প্রজ্ঞাপন জারি করে বাণিজ্যিক ব্যাংকগুলোর প্রধান নির্বাহীদের কাছে পাঠানো হয়েছে। 
এতে বলা হয়, রোববার ২০টি জেলার ২৯টি উপজেলায় ৩০টি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। 
এর মধ্যে রয়েছে- রংপুরের কাউনিয়ার হারাগাছ পৌরসভা, জয়পুরহাট সদর পৌরসভা, বগুড়া সদর পৌরসভা, চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভা, রাজশাহীর চারঘাট পৌরসভা ও দুর্গাপুর পৌরসভা, ঝিনাইদহের মহেশপুর পৌরসভা ও কালীগঞ্জ পৌরসভা, যশোরের কেশবপুর পৌরসভা, ভোলা পৌরসভা। জামালপুরের সদর, দেয়ানগঞ্জ, ইসলামপুর ও মাদারগঞ্জ পৌরসভা। মনসিংহের নান্দাইল পৌরসভা, কিশোরগঞ্জের ভৈরব, মানিকগঞ্জের সিংগাইর, মাদরীপুরের সদর পৌরসভা ও শিবচর পৌরসভা, হবিগঞ্জ পৌরসভা, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা, চাদপুরের মতলব পৌরসভা ও শহরাস্তি পৌরসভা, লক্ষীপুরের রায়পুর পৌরসভা, গাজীপুরের কালীগঞ্জ পৌরসভা, নীলফামারীর সৈয়দপুর পৌরসভা। একই দিন চট্টগ্রামের মীরসরাই পৌরসভা, বারইয়ারহাট পৌরসভা ও রাঙ্গুনিয়ার সদর পৌরসভার নির্বাচন হবে। 
একই দিনে চারটি জেলার চারটি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে রয়েছে- ঝিনাইদহের শৈলকুপা, ফরিদপুরের মধুখালী, রাজশাহীর পবা ও কুমিল্লার দেবিদ্বার উপজেলা। ওইদিন দুটি জেলার ২টি উপজেলার ২টি ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচন অনুষ্ঠিত হবে। এগুলো হচ্ছে- পটুয়াখালীর কলাপড়া উপজেলার ডলবুগঞ্জ ও ফরিদপুর সদর উপজেলার গেরদা ইউনিয়ন। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop