অন্যান্য সময় অফিস থেকে ছুটি পেতে তরুণের একি কাণ্ড!

২৫-০২-২০২১, ২২:৫৭

অন্যান্য সময় ডেস্ক

fb tw
অফিস থেকে ছুটি পেতে তরুণের একি কাণ্ড!
02
অফিস থেকে ছুটির পাওয়ার জন্য নিজেই নিজের অপহরণের নাটক সাজান তিনি। কিন্তু এ নাটক বেশিক্ষণ টিকিয়ে রাখতে পারেননি তিনি। পরে সত্যিটা জানাজানি হয়ে গেলে শেষ পর্যন্ত তাকে চাকরিচ্যুত করা হয়।
বুধবার (২৪ ফেব্রুয়ারি) ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভির একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের অ্যারিজোনায়।
ব্র্যান্ডন সোলস নামে ১৯ বছরের এই তরুণের কাণ্ড দেখে হতবাক অনেকেই। ওই তরুণ অ্যারিজোনার একটি টায়ারের কারখানায় কাজ করতেন। ছুটি পাওয়ার জন্য অপহরণের গল্প ফেঁদেছিলেন তিনি। পরে একটি পানির টাওয়ারের সামনে থেকে হাত বাঁধা অবস্থায় এক প্রত্যক্ষদর্শী তাকে উদ্ধার করেন বলে দেশটির পুলিশ সূত্রে জানা গেছে। এসময় তার মুখেও কাপড় আটকানো ছিল।
ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, সোলস পুলিশকে জানায় তাকে দুই ব্যক্তি অপহরণ করেছিল। এই পানির টাওয়ারের কাছে ফেলে যাওয়ার আগে তাকে গাড়িতে তোলা হয়েছিল বলে দাবি করেন সোলস। সেই সঙ্গে আরো দাবি করেন যে তাকে অচৈতন্য অবস্থায় এই রাস্তায় ফেলে দিয়েছিল দুষ্কৃতীরা।
পুলিশ এই ঘটনার তদন্তে নামলে গোটা বিষয়টা অন্যভাবে সামনে চলে আসে। ব্র্যান্ডন সোলসকে অপহরণের কোনো প্রমাণ পাননি তারা। রাস্তার সিসিটিভি ফুটেজ দেখে গোয়েন্দারা নিশ্চিত গোটা বিষয়টি সাজানো হয়েছিল ছুটি পাওয়ার জন্য।
পুলিশের জেরার মুখে পড়ে অবশ্য নিজের দোষের কথা স্বীকার করেছেন ব্র্যান্ডন। কাজ থেকে ছুটি পাওয়ার জন্যই এমন গল্প ফেঁদেছিলেন বলে দাবি করেছেন সোলস। তবে মিথ্যা গল্প ফেঁদে এভাবে পুলিশকে বিব্রত করার দায়ে তাকে গ্রেফতার করা হয়েছে। 
আটক ব্র্যান্ডন নিজের বেল্ট দিয়েই নিজে হাত বেঁধেছিলেন বলে জানিয়েছে পুলিশ। কারখানা থেকেও তাকে বিতাড়িত করা হয়েছে বলে জানা গেছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop