খেলার সময় মাঠ থেকে দৌঁড়ে পালালেন কোহলি (ভিডিও)

২৫-০২-২০২১, ১৫:৫২

ওয়েব ডেস্ক

fb tw
মাঠ থেকে দৌঁড়ে পালালেন কোহলি (ভিডিও)
02
ভারত-ইংল্যান্ড ম্যাচ চলাকালীন এক ক্রিকেটভক্ত অনায়াসে ঢুকে পড়লেন মাঠে। সেই ভক্তের কাণ্ড দেখে রীতিমতো ভয় পেয়ে গেলেন বিরাট কোহলি। ওই ভক্তের কাণ্ড দেখে ততক্ষণে দুই দলের অন্য ক্রিকেটাররা বেশ অস্বস্তিতে পড়েছিলেন। নিরাপত্তারক্ষীরা অবশ্য তড়িঘড়ি সেই সমর্থককে মাঠ থেকে বের করে দেন।
বিশ্বের সব থেকে বড় ক্রিকেট স্টেডিয়ামে খেলছে ভারত ও ইংল্যান্ড। তার উপর এই স্টেডিয়ামের নামকরণ হয়েছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নামে। যদিও এই নামকরণ নিয়ে বুধবার (২৪ ফেব্রুয়ারি) সোশ্যাল মিডিয়ায় চর্চাও হয়েছে বিস্তর। কেউ এই নামকরণের সার্থকতা খুঁজে পেয়েছেন। কেউ আবার তীব্র বিরোধিতা করেছেন। তবে তাতে অবশ্য টেস্টের গরিমা নষ্ট হয়নি।
এ ঘটনায় মাঠের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। যে কোনও মাঠেই নিরাপত্তা গুরুত্বপূর্ণ বিষয়। বিশেষ করে যখন দুটি দেশের আন্তর্জাতিক স্তরের ক্রিকেটাররা খেলেন। তবে নরেন্দ্র মোদি স্টেডিয়াম কিন্তু শুরুতেই এই ব্যাপারে হোঁচট খেল। মোতেরার নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠে গেল।
২০১৫ সালে পুরনো মোতেরা স্টেডিয়াম ভেঙে নতুন করে গড়া শুরু হয়েছিল। সব দিক থেকেই আধুনিক এই স্টেডিয়াম। তা হলে নিরাপত্তার বিষয়ে এত গাফিলতি কেন! 
এই ম্যাচ থেকেই মাঠে পঞ্চাশ শতাংশ দর্শক আসার অনুমতি দিয়েছে বিসিসিআই। এমনিতে নরেন্দ্র মোদি স্টেডিয়াম-এ এক লাখ দশ হাজার দর্শক একসঙ্গে বসে খেলা দেখতে পারবেন। কিন্তু আপাতত করোনা পরিস্থিতির জন্য ভারত-ইংল্যান্ডের ম্যাচ মাঠে বসে দেখতে পারছেন ৫৫ হাজার দর্শক। সেই সংখ্যাটাও নেহাত কম নয়। তবে নতুন স্টেডিয়ামে প্রথম ম্যাচেই নিরাপত্তার ব্যবস্থার এমন ফাঁকফোকড় প্রশ্ন তুলে দিয়ে গেল।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop