বাংলার সময় মাদারীপুরে জমজমাট নির্বাচনী প্রচারণা

২৫-০২-২০২১, ১৫:০৮

সঞ্জয় কর্মকার অভিজিৎ

fb tw
মাদারীপুরে জমজমাট নির্বাচনী প্রচারণা
09
মাদারীপুরে শেষ মুহূর্তে জমে উঠেছে পৌরসভা নির্বাচনের প্রচারণা। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৮টা থেকে মাইকিং ও রাত ১২টার পর থেকে ভোট প্রার্থনার সময় শেষ হচ্ছে।
জেলা নির্বাচন কমিশন অফিস সূত্র জানায়, আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে মাদারীপুর পৌরসভার নির্বাচন। নির্বাচনে ৯টি ভোটকেন্দ্রে ৫১ হাজার ৭৭৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ২৪ হাজার ৭২৩ জন ও নারী ভোটারের সংখ্যা ২৬ হাজার ৭৫৫ জন। এই নির্বাচনকে ঘিরে শেষ মুহূর্তে জমে উঠেছে পৌরসভা নির্বাচনের প্রচার-প্রচারণা। ব্যানার-ফ্যাস্টুনে ছেয়ে গেছে পুরো শহর।
প্রতিদিন সকাল থেকে মধ্যরাত পর্যন্ত পাড়া-মহল্লা চষে বেড়াচ্ছেন প্রার্থীরা। ভোটারদের মন জয় করতে দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন প্রার্থী থাকলেও মূলত লড়াইটা হবে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী খালিদ হোসেন ইয়াদ ও বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী জাহান্দার আলী জাহানের মাঝে। তবে সৎ, আদর্শবান ও উন্নয়নমুখী প্রার্থীকে বেঁছে নেয়ার লক্ষ্য ভোটারদের। এদিকে নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে নানামুখী পদক্ষেপ নেয়ার কথা জানায় রিটার্নিং কর্মকর্তা।
মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, শুক্রবার মধ্যরাত থেকে নির্বাচনের প্রচারণা শেষ হচ্ছে। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রতিটি কেন্দ্রে বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী সদস্যদের সঙ্গে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। এ ছাড়া মোতায়েন থাকছে দুই প্লাটুন বিজিবি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop