খেলার সময় রাতে পর্তুগিজ-ইংলিশ জায়ান্টরা, বেনফিকার বিপক্ষে আর্সেনাল

২৫-০২-২০২১, ১৩:৪৫

ওয়েব ডেস্ক

fb tw
রাতে পর্তুগিজ-ইংলিশ জায়ান্টরা, বেনফিকার বিপক্ষে আর্সেনাল
02
উয়েফা ইউরোপা লিগের রাউন্ড অব থার্টি টু'তে বেনফিকার বিপক্ষে মাঠে নামবে আর্সেনাল। প্রথম লেগে ১-১ গোলে ড্র করেছিল গানাররা। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) গ্রিসে ফিরতি লেগে পর্তুগিজ দলটির মুখোমুখি হবে ইংলিশ জায়ান্টরা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১১টা ৫৫ মিনিটে।
সম্প্রতি পেপ গার্দিওলা বলেছেন, মিকেল আর্তেতার অধীনেই প্রিমিয়ার লিগের শিরোপার দাবিদার হয়ে উঠবে আর্সেনাল। সাবেক গুরুর কাছ থেকে এমন প্রশংসা নিশ্চয়ই অনুপ্রাণিত করেছে গানারদের কোচকে। কিন্তু দলের পারফরম্যান্সে উৎসাহ পাওয়ার মতো কিছু নেই।
ছন্দে নেই আর্সেনাল। ইংলিশ প্রিমিয়ার লিগ টেবিলে দশেও নেই তারা। সব প্রতিযোগিতা মিলিয়ে সবশেষ ১০ ম্যাচের ৪টিতে হার আর ২টিতে ড্র। ইউরোপা লিগে শীর্ষ ৩২’এর প্রথম লেগে বেনফিকার সঙ্গে করেছিল ড্র। তবে অ্যাওয়ে গোলে মিলছে স্বস্তি। দ্বিতীয় লেগে গোলশূন্য ড্র করলেও রাউন্ড অব সিক্সটিন নিশ্চিত হবে গানারদের।
কোচ মিকেল আর্তেতা বলেন, আর্সেনাল আমি সবসময়ই দলের মধ্যে জয়ের তৃষ্ণা দেখতে চাই। এই তৃষ্ণা না থাকলে আর্সেনাল তার জায়গা নয়। এই ম্যাচটা আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। এই ম্যাচের মধ্য দিয়েই নিশ্চিত হবে, আমরা এই টুর্নামেন্টে থাকব, নাকি থাকব না। প্রতিপক্ষও শক্ত। ওরা চ্যাম্পিয়ন্স লিগের দল। এমন ম্যাচে তারা অনেক খেলেছে। ওদের কোচও অনেক অভিজ্ঞ। এ ম্যাচটা আমাদের কাছে আরেকটা ফাইনালের মতো।
করোনাভাইরাসের কারণে ম্যাচ হবে নিরপেক্ষ ভেন্যুতে। গ্রিসের মাটিতে লড়বে ইংলিশ আর পর্তুগিজ দল। প্রতিপক্ষের সম্ভাব্য ৪-৪-২ ফর্মেশনে ভাঙন ধরাতে চাইবে অবামেয়াংরা। যদিও একেবারেই ফর্মে নেই এই আফ্রিকান ফরোয়ার্ড। আবারও বেঞ্চেই থাকতে হতে পারে লাকাজেত্তেকে। ডিফেন্সে ফিরতে পারেন ডেভিড লুইজ ও গ্যাব্রিযেল।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop