অন্যান্য সময় করোনায় ইবি ছাত্র উপদেষ্টার মৃত্যু

২৫-০২-২০২১, ১২:৪১

শিক্ষা সময় ডেস্ক

fb tw
করোনায় ইবি ছাত্র উপদেষ্টার মৃত্যু
02
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ও বাংলা বিভাগের সভাপতি অধ্যাপক সাইদুর রহমান মারা গেছেন। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) ভোর ৬টায় রাজধানীর কল্যাণপুরে ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। অধ্যাপক ড. রশিদুজ্জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, অধ্যাপক ড. সাইদুর রহমান করোনা আক্রান্ত হয়ে প্রায় এক মাস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বুধবার তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় লাইফ সাপোর্টে নেওয়া হয়। ভোরে তিনি মারা যান। 
তিনি আরও বলেন, ঢাকা থেকে ড. সাইদুর রহমানকে বিশ্ববিদ্যালয়ে নিয়ে আসা হচ্ছে। এখানে জানাজা শেষে তার নিজ বাড়ি মেহেরপুরে দাফন সম্পন্ন করা হবে।
তার মৃত্যুতে বাংলা বিভাগ পরিবার ও ইসলামী বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের মাঝে শোকের ছায়া নেমেছে।
পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৭ জানুয়ারি অধ্যাপক ড. সাইদুর রহমানের সস্ত্রীক করোনা পজিটিভ আসে। পরবর্তীতে ফুসফুসের জটিলতা বৃদ্ধি পাওয়ায় গত ২ ফেব্রুয়ারি থেকে তিনি ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি ছিলেন। গত তিন দিন আগে তাকে ইবনে সিনা হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।
রিয়াদ/

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop