খেলার সময় মেসির জোড়া গোলে বার্সার প্রত্যাশিত জয়

২৫-০২-২০২১, ০৩:১১

ওয়েব ডেস্ক

fb tw
মেসির জোড়া গোলে বার্সার প্রত্যাশিত জয়
01
প্রত্যাশিত জয় পেয়েছে বার্সেলোনা। ক্যাম্প ন্যুতে মেসির জোড়া গোলে এলচেকে ৩-০ গোলে হারিয়েছে রোনাল্ড কোম্যানের দল। এ জয়ে ২৪ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে উঠে এলো বার্সা।
গেলো সপ্তাহে চ্যাম্পিয়নস লিগে পিএসজির কাছে হেরেছিল বার্সেলোনা। এরপর লা লিগায় অখ্যাত কাদিজের সঙ্গে ড্র করে হোঁচট খায় কোম্যানের দল। দুই ম্যাচ পর এবার এলচেকে হারিয়ে জয়ের দেখা পেয়েছে বার্সা। এ জয়ে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমালো কাতালানরা।
 
ঘরের মাঠ ক্যাম্প ন্যু। চেনা মাঠ, চেনা পরিবেশে বরাবরই অপ্রতিরোধ্য বার্সেলোনা। তবে ম্যাচের ২ মিনিটেই সুযোগ পেয়েও গোল করতে ব্যর্থ হন ফ্রান্সিসকো ত্রিনকাওয়ে। বিপরীতে রেলিগেশনের শঙ্কায় থাকা এলচেও সুযোগ কাজে লাগাতে পারেনি। এক পর্যায়ে আক্রমণাত্নক হয়ে ওঠে স্প্যানিশ জায়ান্টরা। যেখানে প্রথমার্ধে ৭০ শতাংশ বল দখলে রেখেও কাঙ্খিত গোলের দেখা পায়নি কোম্যানের দল।
 
বিরতির পর যেনো খোলস ছেড়ে বের হয় বার্সা। এবার দৃশ্যপটে মেসি-ব্র্যাথওয়েটরা। পরিকল্পিত আক্রমণের পসরা সাজিয়ে ৪৮ মিনিটে ডেডলক ভাঙ্গে লিওনেল মেসি। প্রতিপক্ষের জমাট রক্ষণ ভেদ করে আর্জেন্টাইন এই ফরোয়ার্ড এগিয়ে নেন দলকে।
 
৬৮ মিনিটে আবারো এগিয়ে যায় বার্সেলোনা। ডি ইয়ংয়ের অ্যাসিস্টে বল জালে জড়ান রেকর্ড ছয়বারের বর্ষসেরা ফুটবলার লিওনেল মেসি।
 
এ গোলের রেশ না কাটতেই আবারো অ্যাটাকিং ফুটবল কাতালানদের। তাইতো ৭৩ মিনিটে ডিফেন্ডার আলবার বুদ্ধিদীপ্ত গোলে স্কোর লাইন দাঁড়ায় ৩-০।
 
এরপর অবশ্য বদলি হিসেবে মাঠে নেমে ব্যবধান বাড়ানোর সুযোগ নষ্ট করেন গ্রিজম্যান। শেষ পর্যন্ত আর গোল না হলে প্রত্যাশিত জয় পায় বার্সেলোনা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop