খেলার সময় সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত গলফার উডস, হাসপাতালে ভর্তি

২৪-০২-২০২১, ০৩:৪৫

খেলার সময় ডেস্ক

fb tw
সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত গলফার উডস, হাসপাতালে ভর্তি
10
যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন কিংবদন্তি গলফার টাইগার উডস। পায়ের বেশ কয়েক জায়গায় মারাত্মক আঘাত পেয়েছেন উডস। স্থানীয় একটি হাসপাতালে অস্ত্রোপচার চলছে। তার বেঁচে ওঠাটাই অলৌকিক বলছেন উদ্ধারকারীরা।  
জীবনের সবচেয়ে বড় দুঃসময় বোধহয় পার করছেন যেন উডস। পিঠে অস্ত্রোপচার শেষ না করতেই ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন সর্বকালের সেরা এই গলফ তারকা।
২৩ ফেব্রুয়ারি স্থানীয় সময় সকাল ৭ টা ১৫ মিনিটে দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক পাহাড়ি রাস্তায় উডস নিজেই গাড়ি চালিয়ে আসছিলেন । ডাউনহিলের রাস্তায় হঠাৎই গাড়ি অনিয়ন্ত্রিতভাবে উল্টে পড়ে। ছিটকে যান রাস্তা থেকে প্রায় ৫০ গজ দূরে। কোনো গাড়ির সঙ্গে ধাক্কা বা সংঘর্ষের ঘটেনি।  ক্ষতিগ্রস্ত গাড়ি দেখে একটি অগ্নিনির্বাপণ দল তাকে আবিষ্কার করে। মারাত্মক আহত অবস্থায় তাকে গাড়ি কেটে বের করে হাসপাতালে নিয়ে যান। উদ্ধারকারী জানান সেই মুহূর্তের কথা।
উদ্ধারকর্মী জানান, আমি তাকে গাড়িতে আহত অবস্থায় দেখে চিনতে পারিনি। তাকে জিজ্ঞেস করলাম আপনার নাম কি? সে জানাল টাইগার। আমি বোঝার চেষ্টা করলাম তার পুরোপুরি জ্ঞান আছে কিনা। তাই তাকে তারিখ জিজ্ঞেস করলাম। সে চুপ ছিল। তারপর তাকে গাড়ি থেকে বের করলাম কিন্তু সে দাঁড়াতে পারলো না। তাকে ধরে গাড়ি করে হাসপাতালে নিয়ে গেলাম।
একটি টুর্নামেন্টের অতিথি হিসেবে অংশ নিতে লস অ্যাঞ্জেলেসে গিয়েছিলেন টাইগার উডস। গাড়ি চালানোর আগে মদ্যপানও করেননি তিনি। যে ধরনের সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন উডস। তার বেঁচে ওঠাটাই অলৌকিক বলছেন উদ্ধারকারীরা। পায়ের বেশ কয়েক জায়গায় মারাত্মক আহত হয়েছেন উডস। খবরটি শুনে হতবিহব্বল টাইগারের সতীর্থরা।
উডসের এক সতীর্থ জানান, আমি গলফ খেলছিলাম। উডসের এমন খবর শুনে হতচকিত হয়ে যাই। তার দ্রুত আরোগ্য কামনা করি। আমি তার দুর্ঘটনা কবলিত গাড়ি দেখেছি। সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা যে সে এখনো ভালো আছে। গেল বছর এক দুর্ঘটনায় আমরা কোবি ব্রায়ান্টকে হারিয়েছিলাম। এবার আমরা সেরকম কাউকে হারালে সত্যিই অপূরণীয় ক্ষতির মুখে পড়তাম। 
এর আগেও ২০০৯ সালে তিনি সড়ক দুর্ঘটনার শিকার হন। তবে এবারেরটা তার চেয়েও ভয়াবহ। পায়ের দুটি হাড় ভেঙেছে বলে জানা গেছে। হয়েছে কয়েক দফা সার্জারি। ক্যালিফোর্নিয়ার উসিএলএ মেডিকেল সেন্টরে আপাতত চিকিৎসাধীন আছেন তিনি। সুস্থ হতে কতদিন লাগবে এ নিয়ে এখনও কোনো নির্দিষ্ট দিনক্ষণের কথা বলতে পারেননি চিকিৎসক। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop