বাংলার সময় ২৮ দিন পর বস্তাবন্দী মায়ের মরদেহ উদ্ধার, ছেলেসহ আটক ২

২৪-০২-২০২১, ০২:০৭

এস এম রাশেদ

fb tw
২৮ দিন পর বস্তাবন্দী মায়ের মরদেহ উদ্ধার, ছেলেসহ আটক ২
11
কুষ্টিয়ার মিরপুরে মাকে হত্যা করে বস্তাবন্দী করে পানিতে ফেলে দেওয়ার ২৮ দিন পর ওই মায়ের মরদেহ উদ্ধার করেছে কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় ছেলেসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৫ টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের দক্ষিণ কাটদহ এলাকার একটি পুকুর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত মহিলার নাম মমতাজ বেগম (৫৫)। তিনি ওই এলাকার মৃত ফজল বিশ্বাসের স্ত্রী।
স্থানীয় ইউপি সদস্য আমিরুল ইসলাম সান্টু জানান, ছেলে মুন্নাকে নিয়ে মমতাজ বেগমের বসবাস ছিলো। তিন মেয়ের বিয়ে হয়ে যাওয়া এবং স্বামী ফজল বিশ্বাসের মৃত্যুর পরে ছোট ছেলে মুন্না আর তার মা বাড়িতে থাকতো। ২৮ দিন ধরে মুন্নার মা মমতাজ বেগম নিখোঁজ ছিলো। এ ঘটনায় সোমবার (২২ ফেব্রুয়ারি) পোড়াদহ ইউনিয়নের দক্ষিণ কাটদহ এলাকার ইয়াসিনের ছেলে রাব্বিকে আটক করে গোয়েন্দা পুলিশ। পরে মঙ্গলবার পুলিশে এসে পুকুর থেকে বস্তাবন্দী মরদেহ উদ্ধার করে। পরে এ ঘটনায় মমতাজের ছেলে মুন্নাকে আটক করেছে পুলিশ। 
কুষ্টিয়া ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  মূলত কী কারণে এমন হত্যাকাণ্ড ঘটানো হয়েছে এবং এ বিষয়ে বিস্তারিত প্রেস ব্রিফিং করে জানানো হবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop