আন্তর্জাতিক সময় বিয়ের দিনে রক্ত দিয়ে কিশোরীর প্রাণ বাঁচাল দম্পতি

২৩-০২-২০২১, ২১:৪৬

ওয়েব ডেস্ক

fb tw
বিয়ের দিনে রক্ত দিয়ে কিশোরীর প্রাণ বাঁচাল দম্পতি
09
বিয়ের দিনে বর কনেকে নিয়ে নানারকম ব্যস্ততা থাকে সবার। সবাই চান দিনটিকে স্মরণীয় করে রাখতে। তবে এমন এক বিয়ের আয়োজন হয়েছে ভারতের উত্তরপ্রদেশে যেখানে অন্যকে রক্ত দিয়ে দিনটিকে স্মরণীয় করে রেখেছেন বর-কনে। 
ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানা গেছে, বিয়ের দিন এক নব দম্পতি প্রশংসনীয় এক কাজ করেছেন। তারা একসঙ্গে হাসপাতালে ছুটেছেন রক্ত দিয়ে এক কিশোরীর জীবন বাঁচাতে। 
ঘটনার বর্ণনা দিয়ে উত্তরপ্রদেশের পুলিশ কর্মকর্তা আশীষ মিশ্র টুইটারে একটি পোস্ট শেয়ার করেছেন। তাতে লিখেছেন 'পুলিশ মিত্র' সংগঠনের মাধ্যমে কীভাবে এক নব দম্পতি এক কিশোরীকে বাঁচিয়েছেন।
পুলিশের ওই কর্মকর্তা লিখেছেন, ভারত আসলেই দারুণ একটি দেশ। বিষয়টি ব্যাখ্যা করে তিনি আরো লিখেছেন, এক কিশোরীর রক্তের  ছিল, কিন্তু কাউকে পাওয়া যাচ্ছিল না। 'পুলিশ মিত্র' সংগঠনের মাধ্যমে বিষয়টি জানার পর নিজেদের বিয়ের দিন হওয়া সত্ত্বেও ওই নবদম্পতি এগিয়ে আসেন এবং মেয়েটিকে রক্ত দিয়ে বাঁচান।
নবদম্পতির এই কাজ এরই মধ্যে সামাজিক মাধ্যমে বেশ সাড়া ফেলেছে। অনেকেই ওই দম্পতির প্রশংসা করেছেন এবং তাদেরকে অভিনন্দন জানিয়েছেন। ২০১৭ সাল থেকে পুলিশ মিত্র' সংগঠনটি মুমূর্ষুদের জন্য প্রয়োজনীয় রক্ত সংগ্রহের কাজ করছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop