অন্যান্য সময় খেলার মাঠেই প্রাণ গেল ক্রিকেটারের (ভিডিও)

১৮-০২-২০২১, ১৪:৪৩

অন্যান্য সময় ডেস্ক

fb tw
খেলার মাঠেই প্রাণ গেল ক্রিকেটারের (ভিডিও)
02
মাঠে ক্রিকেট খেলা চলাকালীন নন-স্ট্রাইকে দাঁড়িয়ে থাকা এক ক্রিকেটারের মাঠের মধ্যেই মৃত্যু হয়েছে। ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, সেই ক্রিকেটারের নাম বাবু নলবাডে। তিনি স্থানীয় ক্রিকেট মাঠে পরিচিত মুখ। একটি স্থানীয় ক্রিকেট টুর্নামেন্টে এমন ঘটনা ঘটে। 
বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের পুণেতে। খেলা চলার সময় আচমকাই মাটিতে পড়ে যান ওই খেলোয়াড়। তারপরে আর সময় দেননি। ঘটনাস্থলেই মৃত্যু হয় সেই ক্রিকেটারের। 
ক্রিকেট মাঠে এর আগেও মৃত্যুর ঘটনা ঘটেছে। মাথায়, বুকে বা ঘাড়ে বল লেগে মারা গিয়েছেন অনেক ক্রিকেটার। তবে পুণের ৪৭ বছর বয়সী এই ক্রিকেটারের মাঠেই হার্ট অ্যাটাক হয়েছে। ম্যাচ চলাকালীনই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 
নন-স্ট্রাইকে দাঁড়ানোর সময় আচমকা বুকে ব্যথা অনুভব করেন সেই ব্যাটসম্যান। কয়েক সেকেন্ডের মধ্যেই মাটিতে লুটিয়ে পড়েন। আশেপাশে থাকা ক্রিকেটাররা তার কাছে ছুটে আসেন। কিন্তু ততক্ষণে সব শেষ।
ওই ক্রিকেটারকে প্রায় সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের রিপোর্ট অনুযায়ী, সেই ক্রিকেটারের মৃত্যু হয়েছে হার্ট অ্যাটাকে।
— sakalmedia (@SakalMediaNews) February 17, 2021

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop