রাশিফল দাম্পত্যে অশান্তি বৃষের, পদোন্নতি পাবেন ধনু

১৮-০২-২০২১, ০৮:৫৩

রাশিফল

fb tw
দাম্পত্যে অশান্তি বৃষের, পদোন্নতি পাবেন ধনু
02
আজ বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২১। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ রাশি
আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহনে চড়ার সময় সাবধান থাকুন। সহকারী দায়িত্বশীল কর্মচারীবৃন্দ আজ অনেক চিন্তায় থাকবেন। যুবকরা এমন কোনো কাজ করবেন না যেন আইনি ঝামেলা পোহাতে হয়। অলসতা বৃদ্ধি পেতে পারে। প্রেমে বিয়োগ। 
বৃষ রাশি
উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। যাদের বাতের সমস্যা রয়েছে তারা আরও অধিক সতর্ক হয়ে যান, কারণ সমস্যাটি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সম্ভাব্য ক্ষেত্রে ছাত্রছাত্রীদের প্রেমে নতুন সিদ্ধান্ত গ্রহণ করা উচিত হবে না আজ। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ অশান্তি। 
মিথুন রাশি
পিঠের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। খানা-পিনার প্রতি সতর্ক থাকুন। অন্যের ঝগড়া ডেকে এনে নিজের ঝামেলা বাড়ানো মোটেও ঠিক হবে না। সন্তানদের প্রতি খেয়াল রাখুন। 
কর্কট রাশি
হঠাৎ কোনো সুখবর আপনাকে আনন্দিত করতে পারে এবং জীবনকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যেতে পারে। বিবাহযোগ্যদের ক্ষেত্রে পাত্রপাত্রী মিলতে পারে। পরকীয়া অশুভ। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে রাখাই ভালো। সাংসারিক শান্তি বজায় থাকবে। 
সিংহ রাশি
উদ্বেগ কেটে যেতে পারে। দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে। অন্যের প্রতি আন্তরিকতা ও কমার্শিয়াল ভাবের মধ্যে সমন্বয় সাধন করুন, তাহলে দেখবেন অনেক কিছুই আপনার জন্য সহজ হয়ে যাবে। 
কন্যা রাশি
নিজের মূল্যায়ন নিজে করতে শিখুন। রাজনৈতিকদের উচিত হবে নিজের বাণীর প্রতি বিশেষ সতর্ক থাকা এবং আজ উচ্চবাচ্য না করাই শ্রেয়। নতুন কোনো  বন্ধু তৈরিতে সতর্কতা অবলম্বন করুণ। মন প্রফুল্ল থাকবে। প্রেমের ক্ষেত্রে অসফল। 
তুলা রাশি
ফটকা জাতীয় কোনো ব্যবসা বা সম্পত্তি ক্রয়-বিক্রয় সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন। যারা গার্মেন্টস ব্যবসা বা ফ্যাশন ওয়ার্ল্ডে সঙ্গে জড়িত আছেন তাদের জন্য দিনটি শুভ। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। 
বৃশ্চিক রাশি
দাম্পত্য সুখে ঘাটতি পড়তে পারে। সন্তানদের প্রতি খেয়াল রাখুন। চিন্তা কিছুটা বেড়ে যেতে পারে। নিজের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। পড়াশোনার জন্য খরচ বাড়বে। 
ধনু রাশি
নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। আজ সকাল থেকে আর্থিক টানাটানি হতে পারে। চাকরিজীবীদের জন্য সময়টি চ্যালেঞ্জিং আর ব্যবসায়ীদের জন্যও সময়টি খুব একটা শুভ নয়। ভ্রমণের জন্য উৎসাহিত না হওয়াই ভালো। 
মকর রাশি
স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভালো যাবে না। আজ কোনো কিছু পাওয়ায় আনন্দ পাবেন। আজ অফিসে সুনাম বাড়বে। দীর্ঘদিনের কোনো ইচ্ছা পূরণের চেষ্টা থাকবে। 
কুম্ভ রাশি
আজ সন্তানের কোনো ভালো জিনিস আপনাকে অবাক করবে। বিনিয়োগী ব্যবসার ফল ভালো হবে। আজ খরচ কম হবে। রাজনৈতিক নেতাদের জন্য দিনটি কিছুটা চিন্তায় কাটবে। অতিরিক্ত রাগের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। 
মীন রাশি
গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। আজ আপনার কাছে বিশেষ কোনো কাজের সুযোগ আসতে পারে। হিংসা পরিত্যাগ করুণ। বাড়ির দায়িত্ব পালনের জন্য সুনাম বাড়তে পারে। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop