ভাইরাল পাকিস্তানি তরুণীর ভিডিও ভারতে ভাইরাল (ভিডিও)

১৭-০২-২০২১, ২২:৫৫

ভাইরাল

fb tw
পাকিস্তানি তরুণীর ভিডিও ভারতে ভাইরাল (ভিডিও)
05
রাস্তার পাশে দাঁড়িয়ে বন্ধুদের নিয়ে একটি ভিডিও করেছিল এই পাকিস্তানি এই তরুণী। এরপর রীতিমত ভাইরাল হয়ে যায় সেই ভিডিওটি। অনেকেই সেই ভিডিওর আদলে তৈরি করতে থাকে নানা ভিডিও। তবে আশ্চর্যের বিষয় হলো এই দেশের গন্ডি পেরিয়ে ভারতে ব্যপক সাড়া ফেলেছে।
বিবিসির একটি প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। বলা হয়েছে ভাইরাল হওয়া ভিডিওটির ওই ১৯ বছরের তরুণীর নাম দাদানির মোবিন। তার ভিডিওটি সোশ্যাল মিডিয়া এতটাই জনপ্রিয় হয়েছে যে, অল্প কয়েক দিনে লাখ লাখ ফলোয়ারের পাশাপাশি তুমুল আলোড়ন সৃষ্টি করেছে পাশের দেশ ভারতেও।
তিনি ওই ভিডিওতে ছোট্ট একটি কথা বলেছিলেন। আর সেই কথাটি নিয়েই ভারতের বড় বড় ব্র্যান্ডগুলো বিজ্ঞাপনে ব্যবহার করছে। দানানিরকে স্যালুট জানাচ্ছেন বলিউড তারকারাও। ভারতীয় মিডিয়াও মেতেছে দানানিরকে নিয়ে। ভাইরাল হওয়া সেই কথাটি হলো- ‘পাওরি হোরাই হ্যায়’, বাংলায় যার অর্থ হয়- ‘আমাদের পার্টি চলছে’।
বিবিসি উর্দুকে দেওয়া এক সাক্ষাৎকারে দানানির জানিয়েছেন, তার ওই ছোট ভিডিওটি যে এত সাড়া ফেলবে সেটা তিনি কখনো কল্পনাও করেননি। তিনি বলেন, আমরা বেড়াতে গিয়ে মজা করছিলাম, গান শুনছিলাম। হঠাৎ কী মনে হলো, আমার ফোনটা বের করে ভিডিওটা বানালাম আর পোস্ট করলাম। বাকিটা ইতিহাস হয়ে গেল।
বিশেষ করে বিশ্বে যখন এত উত্তেজনা আর বিভাজনের পরিবেশ। আমার হালকা মেজাজে বানানো ভিডিওটা সীমান্তের ওপারের মানুষ উপভোগ করছে জেনে খুব ভালো লাগছে।
গত ৬ ফেব্রুয়ারি বন্ধুদের সঙ্গে গাড়িতে করে বেড়াতে যাওয়ার ছোট ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন দানানির। মাত্র পাঁচ সেকেন্ডের ছোট্ট একটি ভিডিও, যা দানানির মোবিনকে এভাবে রাতারাতি সুপার স্টারে পরিণত করেছে। ইনস্টাগ্রামে তার সেই পোস্ট প্রায় ৫০ লাখ মানুষ দেখেছে, আর সেই সংখ্যাটাও বেড়েই চলছে প্রতিনিয়ত।
ভিডিওতে দেখা যায়, রাস্তায় কয়েক মুহূর্তের জন্য থেমে সেখানে তাকে গাড়ি আর বন্ধুদের দেখিয়ে বলতে শোনা যায়, ‘ইয়ে হামারি কার হ্যায়, অওর ইয়ে হাম হ্যায়, অওর ইয়ে হামারি পাওরি হোরাই হ্যায়!’ বাংলায় যার অর্থ দাঁড়ায়, ‘এটি আমাদের গাড়ি, আর এ হলো আমরা বন্ধুরা, আর এই আমাদের পার্টি চলছে’।
ভিডিওতে ‘পার্টি’ শব্দটিকে দানানির যেভাবে তার অনুকরণীয় উচ্চারণ আর ভঙ্গিমায় ‘পাওরি’র মতো করে উচ্চারণ করেছেন, সেটিই তাকে ভাইরাল করে তুলেছে।
হ্যাশট্যাগ ‘পাওরি হোরাই হ্যায়’ এখন শুধু পাকিস্তানে নয়, ভারতেও সবচেয়ে ‘ট্রেন্ডিং’ টপিকগুলোর শীর্ষে রয়েছে।
— BBC News اردو (@BBCUrdu) February 14, 2021

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop