অন্যান্য সময় প্রেমিকার জন্মদিনে উট উপহার প্রেমিকের

১৭-০২-২০২১, ২১:০৮

অন্যান্য সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
10
প্রেমিকার জন্মদিন। উপহার দেয়া হবে না তা কি হয়। তাইতো তিনি জন্মদিন উপলক্ষে প্রেমিকাকে উপহার করলেন বিরল প্রজাতির আস্ত একটি উট। বিপত্তি ঘটল যখন জানা গেল সেই উপহার দেয়া উঠটি চুরি করা। 
আর এ ঘটনায় সংযুক্ত আর আমিরাতে ওই প্রেমিক যুগলকে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। বুধবার (১৭ ফেব্রুয়ারি) আল বাইয়ানের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে খালিজ টাইমস।  
‘চুরি ধরা পড়ার ভয়ে ওই প্রেমিক যুগল সিদ্ধান্ত নিয়েছিল যে তারা থানা খবর দিয়ে বলবে, তাদের খামারের কাছে উঠটি পাওয়া গেছে। অবশ্য এর আগেই থানায় অভিযোগ আসে। যেখানে বলা হয়, জন্মের কয়েক ঘণ্টার মধ্যেই একটি উট চুরি হয়ে গেছে।’ আর এদিকে পুলিশ ঘটনাস্থলে গিয়েও চুরির কোনও তথ্য খুঁজে পাননি বলে জানান বুর দুবাই পুলিশ স্টেশনের পরিচালক বিগ্রেডিয়ার আবদুল্লাহ খাদিম। 
তিনি আরও জানান, ‘উট চুরির কয়েকদিন পর তাদের ফার্মের কাছে একটি উট পাওয়া গেছে বলে পুলিশের কাছে জানায় এক ব্যক্তি। পরে ওই ব্যক্তির খামারে যায় পুলিশের একটি দল।’
বুর দুবাই পুলিশ স্টেশনের পরিচালক জানান, ঘটনার বর্ণনা শুনে বিশ্বাস হয়নি পুলিশের। কেননা সদ্য জন্ম নেয়া উট সাবক তিন কিলোমিটার দুরে কিভাবে গেল। এমন ঘটনায় আরও তদন্তের সিদ্ধান্ত নেয়া হয়। 
অবশ্য জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি ঘটনা স্বীকার করে জানান যে, বিরল প্রজাতির উটের দাম বেশি হওয়ায় চুরি করে প্রেমিকাকে উপহার দেয় সে। সেজন্য রাতে ওই ফার্ম থেকে উটটি চুরি করে নিজের ফার্মের কাছে পাওয়ার গল্প বানান তিনি। 
হারানো উটটি তার মালিকের কাছে হস্তান্তর এবং প্রেমিকাসহ অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান বিগ্রেডিয়ার আব্দুল্লাহ। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop