রাশিফল বেকারদের নতুন চাকরি লাভের সম্ভাবনা

১২-০২-২০২১, ০৬:৩৭

ওয়েব ডেস্ক

fb tw
বেকারদের নতুন চাকরি লাভের সম্ভাবনা
10
আজ শুক্রবার, ১২ ফেব্রুয়ারি ২০২১। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ : অহেতুক অতিরিক্ত ব্যয় আপনার মনকে আজ বিষণ্ণ করে তুলতে পারে। তবে প্রিয়জনের সঙ্গে একান্ত যোগাযোগে ও আলাপচারিতায় মনটা প্রসন্ন হয়ে ওঠবে।
বৃষ : দীর্ঘদিনের পুরনো কোনো বন্ধু আজ আপনার মাথাব্যথার কারণ হতে পারে। জটিলতা এড়াতে আলাপ-আলোচনায় কৌশলী হোন। দূরের যাত্রায় মালামাল সাবধানে রাখুন।
মিথুন : আজ আর্থিক ব্যয় বৃদ্ধির আশঙ্কা রয়েছে। লেনদেনের ব্যাপারে প্রিয়জনের মতামতকে অগ্রাধিকার দিন। অপরাহ্নের পর বন্ধুদের সঙ্গে আড্ডা জমে ওঠতে পারে।
কর্কট : বৈদেশিক যোগাযোগ ও যাত্রা শুভ হলেও আর্থিক লেনদেনের আগে যাচাই করে নেওয়া উচিত হবে। কর্মস্থলে পদস্থদের সঙ্গে সমঝোতা করে চলার চেষ্টা করুন।
সিংহ : বেকারদের জন্য দিনটি আজ শুভ হবে। কারও কারও ক্ষেত্রে নতুন চাকরি লাভের সম্ভাবনা রয়েছে। কারও ওপর নির্ভর করে নতুন কোনো কাজ শুরু করার আগে আরও কয়েকবার ভেবে নিন।
কন্যা : ব্যবসায়ীদের জন্য আজ নতুন কোনো কাজে হাত দেওয়া সহজ হতে পারে। বন্ধুদের সঙ্গে নিজের একান্ত কোনো বিষয় নিয়ে আলোচনা করার আগে আরও ভেবে দেখুন।
তুলা : বিপরীত লিঙ্গের কারণে আজ অপদস্থ হওয়ার আশঙ্কা রয়েছে। খুবই জরুরি না হলে দূরত্ব বজায় রাখার চেষ্টা করুন। আমদানি রফতানি ব্যবসায়ীদের জন্য দিনটি আজ শুভ হতে পারে।
বৃশ্চিক : পারিবারিক ব্যাপারে দিনের শুরুতেই আজ বয়স্কদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। সন্তানের বা ঘনিষ্ঠজনের কোনো বিষয় চিন্তার কারণ হয়ে ওঠতে পারে।
ধনু : যে কোনো কারণে আজ আপনার কর্মস্থলে ঝামেলা দেখা দিতে পারে। পদস্থদের সঙ্গে অহেতুক কোনো বিষয়ে মতবিরোধে যাওয়া ক্ষতির কারণ হতে পারে।
মকর : ব্যবসায়িক ক্ষেত্রে আজ নতুন কোনো বিষয়ে চুক্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। যাচাই-বাছাই ছাড়া লিখিত চুক্তি থেকে দূরে থাকুন। মৌখিক কোনো প্রতিশ্রুতিতে যাবেন না।
কুম্ভ : পদস্থ কেউ আজ আপনার সহযোগিতায় এগিয়ে আসতে পারে। কর্মস্থলে প্রিয়জনের সঙ্গে অতিরিক্ত সময় কথাবার্তা বলা থেকে বিরত থাকুন। সন্তান বা স্ত্রীর স্বাস্থ্য আপনাকে বিচলিত করতে পারে।
মীন : এদিন আপনার জন্য ভালো ও মন্দ উভয় দিকটাই কাজ করবে। এ ক্ষেত্রে আপনাকে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিতে হবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop