তথ্য প্রযুক্তির সময় ৯০ লাখে সময় সংবাদের ইউটিউব চ্যানেল

০৬-০২-২০২১, ০৮:২০

ওয়েব ডেস্ক

fb tw
10
টিআরপি র‌্যাংকিং-এ সংবাদভিত্তিক চ্যানেলগুলোর মধ্যে এক নম্বরে থাকা সময় টেলিভিশনের ইউটিউব চ্যানেল এখন ৯০ লাখ সাবস্ক্রাইবারের পরিবার। সাবস্ক্রিপশনের দিক থেকে আগেই দেশের ইউটিউব চ্যানেলগুলোর মধ্যে শীর্ষস্থানে অবস্থান করছে সময় টিভি।
শনিবার (৬ ফেব্রুয়ারি) সকালে ৯০ লাখ সাবস্ক্রিপশনের নতুন মাইলফলকে পা রেখেছে ইউটিউব চ্যানেল সময় টিভি (SOMOY TV)।
সময় টেলিভিশনের এই ডিজিটাল প্ল্যাটফর্মটি যাত্রার মাত্র সাড়ে ৩ বছরেই সাবস্ক্রাইবার বিবেচনায় দেশের টেলিভিশন চ্যানেলগুলোর মধ্যে শীর্ষস্থানে অবস্থান করছে। 
যাত্রার তিন মাসের মাথায় ২০১৮ সালের মার্চে এক লাখ সাবস্ক্রাইবার ছাড়িয়ে ‘সিলভার বাটন অ্যাওয়ার্ড’ অর্জন করে এই চ্যানেলটি। এরপর তথ্যপিপাসুদের তুমুল সাড়ায় এক বছরের মধ্যেই ছাড়িয়ে যায় ২০ লাখ সাবস্ক্রাইবার। গত বছরের ১৪ জুন এ সংখ্যা ৩০ লাখ ছাড়ায়। একই বছরের ১৯ নভেম্বর ৪০ লাখ ছাড়িয়ে যায় সময়ের সাবস্ক্রাইবারের সংখ্যা। এরপর ছয় মাসেরও কম সময়ে আরো ২০ লাখ সাবস্ক্রাইবারের ভালোবাসা পায় সময়।
সাবস্ক্রাইবারের এ সংখ্যার মধ্য দিয়ে শুধু বাংলাদেশের টিভি চ্যানেলগুলোর মধ্যেই শীর্ষে না, বরং আন্তর্জাতিক গণমাধ্যম আল জাজিরাও পেছনে (আল জাজিরার ৬.৭ মিলিয়ন সাবস্ক্রাইভার) ফেলেছে সময় সংবাদের ইউটিউব চ্যানেল। তবে বিবিসি ৯.২ মিলিয়ন, এনডিটিভি ৯.৪ মিলিয়ন ও সিএনএন ১২.১ মিলিয়ন সাবস্ক্রাইবার নিয়ে এগিয়ে আছে।
এর আগে সাফল্যের স্বীকৃতি হিসেবে ইউটিউব থেকে সিলভার বাটন অ্যাওয়ার্ড ও পরে গোল্ড বাটন অ্যাওয়ার্ডও অর্জন করেছে চ্যানেলটি। পাশাপাশি দ্রুততম সময়ে অধিক সাবস্ক্রাইবার ও দর্শকদের কাছে গ্রহণযোগ্যতার জন্যও প্রশংসা কুড়িয়েছে ইউটিউবের কাছ থেকে।
এই সাফল্যের সঙ্গী হওয়ার জন্য সাবস্ক্রাইবার, দর্শক ও শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছে সময় মিডিয়া লিমিটেড কর্তৃপক্ষ।
সময় ডিজিটাল একটি মাল্টিস্ক্রিনিং ডিজিটাল প্লাটফর্ম যেখানে ‘সময়’কে সব ডিজিটাল প্ল্যাটফর্মে পাবেন। যেমন- ওয়েব সাইট www.somoynews.tv, YouTube Channel, Facebook, Twitter, Mobile Apps সহ সকল ডিজিটাল মিডিয়া।
এক ক্লিকেই নিজেকে হালনাগাদ রাখতে ‘সময়’ হতে পারে আপনার সবচেয়ে বিশ্বস্ত ডিজিটাল মাধ্যম; যেখানে আপনি পাবেন সব খবর, সবার আগে।
‘সময় ডিজিটাল’ এর সাথে যুক্ত হতে পারেন আপনিও। আপনাদের মজার কিংবা বিশেষ কোনো অভিজ্ঞতা, আশপাশে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা, ভ্রমণ কাহিনী, তথ্যপ্রযুক্তি, খেলাধুলাসহ যেকোনো বিষয়ে লিখতে পারেন। লেখা ইমেইল করুন - [email protected]
সঙ্গে  রাখুন, সঙ্গে থাকুন
ওয়েবসাইট : somoynews.tv
সময় টিভি’র সব নিউজ দেখতে সাবস্ক্রাইব করুন :
SOMOY TV: https://www.youtube.com/somoytvnetupdate
সময় টিভি’র প্রতি ঘণ্টার বুলেটিন ও লাইভ দেখতে সাবস্ক্রাইব করুন :
SOMOYTV Bulletin : https://www.youtube.com/somoytvbulletin
ফেসবুক: https://www.facebook.com/somoynews.tv
টুইটার : https://twitter.com/somoytv
সময় অ্যাপস : সার্চ করুন “SOMOY TV" গুগল-প্লে ও অ্যাপল অ্যাপস্টোর এ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop