প্রবাসে সময় মালয়েশিয়ায় নর্দমায় মিলল বাংলাদেশির পচাগলা লাশ

০৫-০২-২০২১, ২২:৫০

মোহাম্মদ আবদুল কাদের

fb tw
মালয়েশিয়ায় নর্দমায় মিলল বাংলাদেশির পচাগলা লাশ
10
একুশ দিন পর মালয়েশিয়ার একটি নর্দমা থেকে মোহাম্মদ রাজীব মিয়া (২৯) নামে এক বাংলাদেশির পচাগলা লাশ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ।
স্থানীয় সময় বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে মালয়েশিয়ার পিনেং রাজ্যের তামান পেরিনডাস্ট্রিয়ান রিঙ্গান জুরুর একটি কারখানার কাছে একটি নর্দমা থেকে ওই বাংলাদেশির পচাগলা লাশ সনাক্ত করেন নিহত ব্যক্তির কারখানার এক ম্যানেজার।
ম্যানেজার জানায়, পচাগলা অবস্থায় পড়ে ছিল লাশটি। পচা শরীরে বাসা বেঁধেছিল পোকামাকড়। চারদিকে ছড়িয়েছিল দুর্গন্ধ। গন্ধে কারখানায় টিকতে না পেরে অনেক খোঁজাখুঁজির পর পাশের একটি নর্দমায় ড্রেনের ঢাকনা খুলে ভেতরে একটি মৃতদেহ দেখতে পেয়ে কারখানার ম্যানেজার পুলিশে খবর দেয়।
কিছুক্ষণের এর মধ্যেই পুলিশ ঘটনাস্থলে এসে নর্দমা থেকে ওই বাংলাদেশির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্থানীয় সেবেরাং জায়া হাসপাতালে পাঠান।
সেবেরাং প্রাই তেঙ্গা জেলা পুলিশের প্রধান সহকারী কমিশনার শফি আবদুল সামাদ বলেন, নিহত বাংলাদেশির থাকার হোস্টেলের রুম থেকে একটি ছুরি, হাতুড়ি এবং রক্তমাখা একটি লোহার রড উদ্ধার করে। এসময় তিনি ফ্লোরে কালো রক্ত জমাট হতে দেখতে পায়।
পুলিশ আরও জানায়, গত ১৫ জানুয়ারি থেকে নিহত বাংলাদেশি নিখোঁজ ছিল। কিন্তু কারখানার ম্যানেজমেন্ট থানায় কোনো রিপোর্ট দাখিল করেনি। কারণ তারা ভেবেছিল সে কারখানা থেকে পালিয়ে গেছে।
এই ঘটনার পর পুলিশ তদন্তে সহায়তা করার জন্য ২১ বছর বয়সী এক বাংলাদেশিকে আটক করেছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop