রাশিফল তুলার যাত্রার সম্ভাবনায় ঝামেলার শঙ্কায় মীন

০৫-০২-২০২১, ০৮:২৭

রাশিফল

fb tw
তুলার যাত্রার সম্ভাবনায় ঝামেলার শঙ্কায় মীন
01
আজ শুক্রবার, ৫ ফেব্রুয়ারি ২০২১। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ রাশি:
আজ ব্যবসায়িক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। অংশীদারি কোনো ব্যবসায় ভালো আয় হতে পারে। বিবাহিত জীবনে কোনো কারণে সংকটে পড়তে পারেন। বৈদেশিক বাণিজ্যের ক্ষেত্রে আরো সতর্ক হয়ে চলতে হবে। খুচরা ও পাইকারি ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন।
বৃষ রাশি:
আজ আপনার আর্থিক অবস্থা ভালো যাবে না। আর্থিক সংকটের কারণে অপ্রত্যাশিত ঋণের জালে জড়িয়ে যেতে পারেন। পুলিশ প্রশাসনের লোকেদের কারো দ্বারা অযথা হেনস্তার সম্মুখীন হতে পারেন। শেয়ার বাণিজ্যে আজ লোকশান গুনতে হতে পারে।
মিথুন রাশি:
কর্মস্থলে কোনো ভালো সংবাদ আপনাকে আনন্দ দেবে। আজ আপনার প্রত্যাশা পূরণে বাধার সম্মুখীন হতে পারেন। গৃহ ভূমি আবাসন ব্যবসায়ীরা ভালো আয় করতে চলেছেন। মায়ের শরীর স্বাস্থ্য কিছুটা দুর্বল হতে পারে। কোনো আত্মীয়র কারণে গৃহে বিবাদের আশঙ্কা প্রবল। পারিবারিক সুখ-শান্তির অবনতি ঘটবে।
কর্কট রাশি:
ম্যানপাওয়ার ব্যবসায় ভালো আয় হবে। শিক্ষক ও গবেষকদের দিনটি শুভ। বিদেশে চাকরি করতে যাওয়ার ক্ষেত্রে কিছু অগ্রগতি হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক উদ্দেশ্যে কোনো স্থানে যেতে পারেন। আমদানি-রফতানি বাণিজ্য শুভ। শিক্ষার্থীদের বিদেশ থেকে স্কলারশিপ লাভের যোগ দেখা যায়।
সিংহ রাশি:
আজ বাড়িতে অতিথির আগমন ঘটবে। বহু উৎস থেকে অর্থলাভের সম্ভাবনা রয়েছে। খুচরা ও পাইকারি ব্যবসায়ীদের বকেয়া টাকা আদায়ের সম্ভাবনা প্রবল। আজ বাইরের কোনো রেস্টুরেন্টে খেতে যেতে পারেন। রাঁধুনীদের ব্যস্ততা বৃদ্ধি পাবে।
কন্যা রাশি:
সফটওয়ার নির্মাতাদের দিনটি চমৎকার কাটবে। গল্পকার ও ছড়াকারদের নতুন নতুন লেখার সম্ভাবনা প্রবল। আপনার সাহস ও পরাক্রম দেখে অনেকে আপনাকে ভুল বুঝতে পারে। কোনো মহৎ কাজের উদ্দেশ্যে ঝাঁপিয়ে পড়ার সুযোগ পাবেন। ব্যবসায়িক কোনো চিন্তাভাবনা বাস্তবায়নের এটাই সুবর্ণ সময়। নতুন কোনো আইডিয়া পেতে পারেন।
তুলা রাশি:
বিকেলে বা রাতে দূরের যাত্রার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক কাজে কিছু বাধা-বিপত্তি দেখা দেবে। আপনার যানবাহনের রক্ষণাবেক্ষণ ব্যয় বৃদ্ধি পাবে। পণ্যপরিবহন ব্যয় বৃদ্ধির আশঙ্কা। বিদেশ যাত্রার প্রচেষ্টা সফল হতে পারে। বিশেষ করে বিদেশে নাগরিক হওয়ার ক্ষেত্রে আপনার প্রচেষ্টায় অগ্রগতি আশা কারা যায়।
বৃশ্চিক রাশি:
ঠিকাদারি কাজে বকেয়া বিল আদায়ের সম্ভাবনা প্রবল। মিডিয়া ব্যবসায় বা প্রকাশনার ব্যবসায় সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সঙ্গে আজ কোথাও একত্রে ঘুড়তে যেতে বা দীর্ঘসময় আড্ডা দেওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো বড় ভাবি বা বোনের কাছ থেকে উপহার বাবদ কিছু টাকা আদায়ে সক্ষম হবেন।
ধনু রাশি:
প্রভাবশালী রাজনৈতিক নেতার সাহায্য পেতে পারেন। পারিবারিক বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে তর্কবিতর্ক হতে পারে। সপ্তাহের শেষ কর্মদিবস হওয়াতে জুনিয়র কর্মচারীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। বড় কর্মকর্তার সঙ্গে কোনো আলোচনায় সফল হতে পারেন। বেসরকারি চাকরিজীবীদের আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। বিদেশ থেকে কিছু ধনলাভের সুযোগ আসতে পারে।
মকর রাশি:
প্রতিবেশীর সঙ্গে কোনো স্থাবর সম্পত্তিসংক্রান্ত আলোচনায় অগ্রগতি আশা করা যায়। বৈদেশিক যোগাযোগ থেকে লাভবান হবেন। টেইলার্স ব্যবসায় ভালো অর্ডার পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ীরা ভালো লাভ পেতে চলেছেন। ছোট ভাইবোনের জন্য দূরে কোথাও যেতে হতে পারে।
কুম্ভ রাশি:
আজ শিল্পীদের দিনটি শুভ নয়। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তিত হয়ে পড়বেন। বিদ্যার্থীদের পড়াশোনায় আগ্রহ কমে আসবে। ফেসবুক টুইটার আর ম্যাসেঞ্জারে বেশি সময় দেওয়ার কারণে পরীক্ষা খারাপ হতে পারে। কলেজপড়ুয়াদের প্রেমের যোগাযোগ শুভ। তবে প্রিয়জনের কোনো বান্ধবীর কারণে প্রেমে ঝামেলা দেখা দেবে।
মীন রাশি:
কাজের লোকের কারণে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হতে পারেন। কোনো কারণে রহস্যজনক ঝামেলাতে পড়তে পারেন। কর্মস্থলে সহকর্মীর যোগসাজশে কোনো অশুভ ঘটনা ঘটতে চলেছে। প্রেমিক-প্রেমিকারা আজ অকারণে কোনো ঝামেলায় জড়িয়ে যাবেন। আপনার অনৈতিক কর্মকাণ্ড ও সম্পর্ককে নিয়ন্ত্রণে আনার চেষ্টা করুন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop