পশ্চিমবঙ্গ জাদুকর পি সি সরকারের বাড়িতে গোয়েন্দা হানা

৩০-০১-২০২১, ১১:১৯

সুব্রত আচার্য

fb tw
জাদুকর পি সি সরকারের বাড়িতে গোয়েন্দা হানা
01
চিটফান্ড কাণ্ডের সঙ্গে যোগ রয়েছে এমন অভিযোগে খোদ প্রখ্যাত জাদুকর পি সি সরকার জুনিয়রের বাড়িতে সিবিআই তল্লাশি চালাল। আগাম কোনও নোটিশ না দিয়ে শুক্রবার (২৯ জানুয়ারি) স্থানীয় সময় সন্ধ্যায় কলকাতার জাদুকরের দুটি বাড়িতেই একযোগে হানা দেয় সিবিআই গোয়েন্দা দল।
হানা দেওয়ার পর কিছু মিলেছে কিনা সে বিষয়ে যেমন কোনও তথ্য প্রকাশ করেনি সিবিআই, তেমনি হানার বিষয়ে পি সি সরকারের পরিবার থেকেও কিছু পরিষ্কার করা হয়নি।
তবে কলকাতার অধিকাংশ গণমাধ্যম এসেছে, টাওয়ার গ্রুপ নামে একটি চিটফান্ড সংস্থার সঙ্গে যোগাযোগ ছিল জাদু সম্রাটের। ২০০৯ সালে একটি হোটেল তৈরির জন্য আর্থিক চুক্তি হয়েছে দুপক্ষের সঙ্গে। সেই চুক্তি অনুযায়ী ২০১৩ সালে হোটেল তৈরি হয়। ওই হোটেলে নিয়মিত জাদু দেখানোর কথা ছিল পি সি সরকারের। কিন্তু চুক্তি করে মোটা টাকা গ্রহণ করলেও পরে কোনও শো করেননি পি সি সরকার জুনিয়র।
আরো পড়ুন: সেনা অভ্যুত্থানের পথে মিয়ানমার!  
 
জানা গিয়েছে, সিবিআই হানার সময় পি সি সরকার জুনিয়র বাড়িতে ছিলেন না। সে সময় তার দুই মেয়েই ছিলেন। তারা সিবিআই গোয়েন্দাদের সহযোগিতা করেছেন। 
পি সি সরকার ২০১৪ সালে লোকসভা ভোটে বিজেপির প্রার্থী হয়ে লোকসভা ভোটে বারাসত কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। বিজেপি সমর্থক হিসেবেই তার পরিচিতি রয়েছে। যদিও তাকে পরে কোনোদিন বিজেপির কোনও সভায় কিংবা কোনও রাজনৈতিক অনুষ্ঠানে দেখা যায়নি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop