রাশিফল প্রেমিকের সঙ্গে কন্যার মন কষাকষির দিনে প্রশংসায় ভাসবে মীন

৩০-০১-২০২১, ০৭:১২

রাশিফল

fb tw
প্রেমিকের সঙ্গে কন্যার মন কষাকষির দিনে প্রশংসায় ভাসবে মীন
02
আজ ৩০ জানুয়ারি ২০২১, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
ভাগ্যরেখা অনুযায়ী যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেক ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেওয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।
মেষ: দীর্ঘ সময়ের পর সুযোগ মিলেছে নিজেকে সময় দেওয়ার। কাজেই আজকের দিনটি কাটতে পারে শখের বিষয় নিয়ে। কাছাকাছি ঘোরাঘুরির কোনও পরিকল্পনাও তৈরি হতে পারে। ছুটির দিন হওয়ায় স্ত্রী-সন্তানের সঙ্গে মধুর সময় কাটবে।
বৃষ: জমিজমা-সংক্রান্ত কোনও বিষয়ে আজকেই বিনিয়োগ করতে যাবেন না। আগে সব দিক খতিয়ে দেখে নিন ভালো করে। বাড়িতে অতিথি আসায় খরচ বাড়বে। শিক্ষার্থীদের আশানুরূপ পরীক্ষার ফল হতে পারে। 
মিথুন: নিজস্ব উদ্যোগ শুরু করার কথা মাথায় ঘোরাফেরা করতে পারে। আপনার ব্যক্তিত্বে অন্যরা সহজেই আকর্ষিত হন, খুব তাড়াতাড়ি মনের মানুষ খুঁজে পাবেন। প্রেমে বাধা আসলেও ভালোবাসার মানুষের ছোঁয়ায় সব ম্লান হয়ে যাবে। কাছে টাকা পয়সাও আসতে পারে।
কর্কট: আর্থ-সামাজিক অবস্থার পরিবর্তন আসবে। রাজনৈতিক দিক থেকে সফলতা পেতে পারেন। কর্মক্ষেত্রে সাফল্য পেয়েছেন, আপাতত তা বৃদ্ধির দিকে মন স্থির থাকবে। পারিবারিক জঠিলতা থাকলেও সন্তানের সফলতায় মনে আনন্দ বিরাজ করবে। 
সিংহ: বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের সঙ্গে দিনটি আনন্দে কাটবে। মনে হবে, জীবনে অভিযোগের কোনও জায়গা নেই। তবে বাসার বাইরে সাবধানে চলাচল করাই মঙ্গল। কোনো দুর্ঘটনার কবলে পড়তে হতে পারে।
কন্যা: ইতিবাচক কোনও খবর আজ আপনার বাড়িতে আনন্দের পরিবেশ বিরাজ করবে। দিনটা হইচই করে কাটার সম্ভাবনা রয়েছে। প্রেমিকের সঙ্গে মন কষাকষি হতে পারে। বাড়তি টাকা খরচ হতে পারে।
তুলা: চারপাশের অনেক কিছু দ্রুত বদলে যাচ্ছে আপনার। আজকের দিন সেই সব নতুন পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নেওয়ার মধ্যে দিয়েই কেটে যাবে। কর্মস্থলে বসের কারণে মনোকষ্ট হতে পারে। তবে পদোন্নতি পেয়ে সব কষ্ট লাগব হতে পারে।
বৃশ্চিক: দুস্থ কোনও ব্যক্তির পাশে দাঁড়াতে পারায় মানসিক শান্তি। কোনও প্রকার অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে। বন্ধুরূপী কোনও ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধি। মধুর ব্যবহারে সবার মন জয়। পেটের রোগে ভুগতে হতে পারে।
ধনু: আর্থিক বিষয়ে কোনও সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। মায়ের শারীরিক অবস্থার অবনতি। মানসিক প্রশান্তির জন্য একটু ঘুরতে যেতে পারেন।
মকর: বিচক্ষণ কোনও ব্যক্তির জন্য কর্মে উন্নতি। লটারি কাটবেন না। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়াই ভালো হবে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। পরনারীর ছলনায় পড়ে সংসারে অশান্তি না করাই ভালো। 
কুম্ভ: অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলা সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা। শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি। ভ্রমণের জন্য কোনও খরচ বাড়তে পারে।
মীন: আপনার অঢেল প্রশংসা পাওয়ার দিন! কিছু খুচরা ঝামেলা থাকতে পারে, তবে সে সব ধরে নিজের হাসিখুশি মেজাজ নষ্ট করবেন না। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা এ মুহূর্তে না করাই ভালো। নিজের দুর্বলতা অন্যকে বুঝতে দেবেন না। কোনও আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop