মহানগর সময় স্ত্রীর মামলায় আ.লীগ নেতা কারাগারে

২৬-০১-২০২১, ২৩:১৩

শাহরিয়ার জামান দীপ

fb tw
স্ত্রীর মামলায় আ.লীগ নেতা কারাগারে
02
নারী নির্যাতনের অভিযোগে করা মামলায় দারুসসালাম থানা আওয়ামী লীগের সভাপতি এ বি এম মাজহারুল আনামকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।
মঙ্গলবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত শুনানি শেষে এ আদেশ দেন।
বিকেলে দারুসসালাম থানার মামলায় তদন্ত কর্মকর্তা আসামিকে আদালতে হাজির করেন। একইসঙ্গে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে দারুসসালাম থানায় করা এক মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ।
পুলিশ জানায়, যৌতুক দাবি ও নির্যাতনের অভিযোগ এনে মামলাটি দায়ের করেন মাজহারুল আনামের স্ত্রী ফিরোজা পারভীন। মামলায় মাজহারুল আনামসহ সাত জনকে আসামি করা হয়েছে। বাকি আসামিরা হলেন- কামরুল ইসলাম, মাকসুদ আনাম, মিলি, ফুয়াদ, সাগর সরকার ও নাজমা আক্তার মুন্নি।
মামলার এজাহারে বলা হয়েছে, ২০০৮ সালে মাজহারুল আনামের সঙ্গে বিয়ে হয় ফিরোজা পারভীনের। তাদের ১১ বছর বয়সী এক ছেলে আছে। তাদের ছেলে শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী। বিয়ের পর ব্যবসার কথা বলে মাজহারুল আনাম ফিরোজা পারভীনের পরিবারের কাছ থেকে ২০ লাখ টাকা এনেছিলেন। সম্প্রতি আরও ১০ লাখ টাকা যৌতুক আনার জন্য তার স্ত্রীকে চাপ দেয়া হচ্ছিল।
টাকা না এনে দেওয়ার কারণে গত বছরের ১২ ডিসেম্বর ফিরোজা পারভীনকে মারধর করা হয়। পরবর্তী সময়ে ফিরোজা পারভীনের ভাই ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা করান। আপসের উদ্দেশে গত ২৫ জানুয়ারি মাজহারুল আনামের বাসায় যান ফিরোজা। যৌতুকে টাকা না নিয়ে বাসায় ঢোকায় মাজহারুল আনাম চুলের মুঠি ধরে ফিরোজাকে কিল ঘুষি ও লাথি মারেন। বাঁশের লাঠি দিয়েও আঘাত করা হয়। এ সময় অন্য আসামিরাও ফিরোজাকে মারধর করেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop