x

বাংলার সময় নরসিংদীতে তিন মেয়র প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

২৬-০১-২০২১, ২০:৩৩

আশিকুর রহমান পিয়াল

fb tw
নরসিংদীতে তিন মেয়র প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার
04
চতুর্থ ধাপে আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য নরসিংদী ও মাধবদী পৌরসভার নির্বাচনে মেয়র পদে মনোনয়ন দাখিল করা ১২ প্রার্থীর মধ্যে ৩ জন তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এরমধ্যে নরসিংদী পৌরসভায় ২ জন ও মাধবদী পৌরসভায় ১ জন। এছাড়া নরসিংদী পৌরসভায় একজনের প্রার্থিতা বাতিল হয়েছে।
মঙ্গলবার (২৬ জানুয়ারি) প্রার্থিতা প্রত্যাহার করার শেষ দিনে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।
নরসিংদী পৌরসভায় মেয়র পদে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন স্বতন্ত্র প্রার্থী (আ.লীগের বিদ্রোহী) আশরাফ হোসেন সরকার ও রিপন সরকার। এবং স্বতন্ত্র প্রার্থী (আ.লীগের বিদ্রোহী) মোন্তাজ উদ্দিন ভূঁইয়ার মনোনয়ন বাতিল হয়েছে।
শেষ পর্যন্ত নরসিংদী পৌরসভায় মোট ৪ জন প্রার্থী মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- আ.লীগ মনোনীত প্রার্থী আমজাদ হোসেন বাচ্চু, বিএনপি মনোনীত প্রার্থী মো. হারুন অর রশিদ, স্বতন্ত্র প্রার্থী (আ.লীগের বিদ্রোহী) এস এম কাইয়ুম ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আসাদুল হক।
অপরদিকে, মাধবদী পৌরসভায় মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন। এখানে প্রতিদ্বন্দ্বিতায় থাকছেন ৪ জন। তারা হলেন- আ.লীগ মনোনীত প্রার্থী মোশাররফ হোসেন মানিক, বিএনপি মনোনীত প্রার্থী মো. আনোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী ফরিদা ইয়াসমিন ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনির হোসেন শামিম।
এছাড়া দুই পৌরসভায় কাউন্সিলর পদে মোট ৫ জন প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করেছেন। এরমধ্যে নরসিংদী পৌরসভায় ১ জন ও মাধবদীতে ৪ জন।
সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মেছবাহ উদ্দিন জানান, আগামীকাল (২৭ জানুয়ারি) প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ দেয়া হবে। আগামী ১৪ ফেব্রুয়ারি নরসিংদী ও মাধবদী পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এরমধ্যে নরসিংদী পৌরসভায় ব্যালটে ও মাধবদী পৌরসভায় ইভিএম এ ভোট গ্রহণ করা হবে। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop