x

বাংলার সময় পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগ

২৬-০১-২০২১, ২০:১৩

রিংকু কুণ্ডু

fb tw
পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগ
04
স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় খুন হলেন স্ত্রী তানিয়া খাতুন (২২)। সোমবার (২৫ জানুয়ারি) রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার কয়ড়া হরিশপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। নিহত তানিয়া কয়ড়া গ্রামের জালাল ভূঁইয়ার ছেলে আজিজুল ভূঁইয়ার স্ত্রী। 
তানিয়াকে তার স্বামী ও স্বজনেরা গলা টিপে হত্যা করেছে বলে উল্লাপাড়া মডেল থানায় দায়ের করা মামলায় অভিযোগ করেছেন তানিয়ার মা সেলিনা বেগম।
উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক মোশারফ হোসেন জানান, বছর তিনেক আগে উপজেলার পশ্চিম ভদ্রকোল গ্রামের মাসুদ সরকারের মেয়ে তানিয়ার সঙ্গে আজিজুল ভূঁইয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকে আজিজুল ভূঁইয়া পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে তার স্ত্রী বাধা দিলে এ নিয়ে উভয়ের মধ্যে কয়েক দফা গোলযোগ হয়।
এই গোলযোগের জের ধরে সোমবার সন্ধ্যায় তানিয়ার স্বামী আজিজুল ভুইয়ার তার স্বজনদেরকে নিয়ে তার ঘরে তানিয়াকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে।
পুলিশ তানিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। হত্যাকান্ডের পরই তানিয়ার স্বামী ও তার পরিবারের সবাই পালিয়ে গেছে।
এ বিষয়ে তানিয়ার মা সেনিলা বেগম বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় স্বামী আজিজুলসহ ৭ ব্যক্তির নামে হত্যা মামলা দায়ের করেছেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop