বাংলার সময় গাজীপুরে হেফাজতিদের আবাসনকেন্দ্রে নারীর ঝুলন্ত মরদেহ

২৬-০১-২০২১, ১৯:৫৪

রাজীবুল হাসান

fb tw
গাজীপুরে হেফাজতিদের আবাসনকেন্দ্রে নারীর ঝুলন্ত মরদেহ
10
গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া বাইপাস এলাকায় মহিলা, শিশু ও কিশোরী হেফাজতিদের নিরাপদ আবাসনকেন্দ্র থেকে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ওই নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। 
মঙ্গলবার (২৬ জানুয়ারি) মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত নাজমা আক্তার ময়মনসিংহের উত্তর কোনাপাড়া গ্রামের মো. হারেসের মেয়ে।
বাসন থানার ওসি (তদন্ত) শেখ মিজানুর রহমান জানান, গত ২২ ডিসেম্বর কোনাবাড়ি শিশু উন্নয়ন কেন্দ্র (বালিকা) থেকে শাহ আলী থানায় দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় ভিকটিম হিসেবে মহিলা, শিশু ও কিশোরী হেফাজতিদের নিরাপদ আবাসন কেন্দ্রে আসেন নাজমা। 
মঙ্গলবার দুপুরে মাথা ব্যথা হচ্ছে এমন অজুহাত দেখিয়ে অন্য হেফাজতিদের সঙ্গে রুম থেকে নিচে নামেননি নাজমা। পরবর্তীতে নাজমাকে টয়লেটের দরজার সঙ্গে (গলায় ফাঁস লাগানো) ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে সেখানে ডিউটিরত মহিলা পুলিশ তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
শেখ মিজানুর রহমান আরও জানান, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নাজমা আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop