বিনোদনের সময় গরুর মাংস খাওয়া নিয়ে ব্যাখ্যা দিলেন দেবলীনা

২৬-০১-২০২১, ১৬:৫২

বিনোদন সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
11
নিজে নিরামিষ ভোজী হলেও গরুর মাংস রান্না করতে পারেন দেবলীনা। সম্প্রতি একটি অনুষ্ঠানে এমন মন্তব্য করেছিলেন তিনি। তারপরই তাকে নিয়ে শুরু হয় বিতর্ক। নেটদুনিয়ায় রীতিমতো আলোড়ন শুরু হয় বিষয়টি নিয়ে। ওই মন্তব্যের পরিপ্রেক্ষিতে অভিনেত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেন বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি। গণধর্ষণ ও মাথা কেটে নেওয়ার ‍হুমকিও দেওয়া হয় তাকে।
ওই ঘটনার দেবলীনার পাশে দাঁড়িয়েছিলেন অনেকে। হুমকি দেওয়ার ঘটনায় মুখ খুলেছেন তার স্বামী তথাগত মুখার্জি বলেছিলেন, এবার যা হবে আদালতে হবে।
এদিকে গত সোমবার (২৫ জানুয়ারি) কলকাতায় এক প্রতিবাদ সভায় অংশ নিয়েছেন দেবলীনা। রাজনৈতিক রঙ ভুলে সভায় অংশ নিয়েছিলেন অনেক তারকা। মঞ্চে উঠেই সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন দেবলীনা। বলেন, ‘আমি নিরামিষ খাই। এর কোনো ধার্মিক কারণ নেই। আমার জীবনে একটিই ধর্ম, জীবে প্রেম করে যেই জন, সেই জন সেবিছে ঈশ্বর। আর তাই শুধু গরু নয়, যে কোনো পশুকে কেটে খেতেই আমার যন্ত্রণা হয়।’
উদাহরণ টেনে অভিনেত্রী বলেন, সাইকেলের পিছনে যখন উল্টো করে মুরগি বেঁধে নিয়ে যাওয়া হয়, তখন কষ্ট হয় তার। এ কারণেই কোনো পশু তিনি খেতে পারেন না। বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি অভিনেত্রীকে খুনের হুমকি দিয়েছেন। নিজের ফোনের ওই স্ক্রিনশট দেখিয়ে তার প্রমাণ দিলেন দেবলীনা।
প্রতিবাদ সভায় হাজির হয়েছিলেন রাজ চক্রবর্তী থেকে নুসরাত জাহান, সায়নী ঘোষ, দেবলীনা দত্ত, অভিনেত্রী মানসী সিনহা, বাচিক শিল্পী সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়, হরনাথ চক্রবর্তী, গৌতম ঘোষ, সুদেষ্ণা রায়সহ আরও অনেকে। নারীর প্রতি অসম্মানের বিরুদ্ধে গর্জে উঠেছিলেন সকলে।
সূত্র: আনন্দবাজার

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop