বিনোদনের সময় বলিউডে রুক্মিণী মৈত্র

২৬-০১-২০২১, ১৩:২৩

বিনোদন সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
12
মডেলিংয়ের মাধ্যমে ১৩ বছর বয়সে শোবিজ দুনিয়ায় পা রেখেছিলেন রুক্মিণী মৈত্র। সুপারস্টার দেবের হাত ধরে টলিউডে অভিষেক হয় রুক্মিণীর। ২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমায় দেখা গিয়েছিল তাকে। তারপর দেবের সঙ্গে অভিনয় করেছেন মোট ৫টি সিনেমায়।
বাস্তবজীবনেও দেবের সঙ্গে সম্পর্ক রয়েছে রুক্মিণীর। দেব-রুক্মিণীর প্রেমের খবর জানেন টলিপাড়ার অনেকেই। সবশেষ রুক্মিণী অভিনয় করেছেন ‘সুইজারল্যান্ড’ শিরোনামের একটি সিনেমায়। প্রথমবার দেবের বাইরে গিয়ে আবির চ্যাটার্জির সঙ্গে অভিনয় করেছেন রুক্মিণী।
নতুন খবর হলো- এবার নায়িকা হিসেবে বলিউডে পা রাখতে যাচ্ছেন রুক্মিণী মৈত্র। ‘সনক’ নামের একটি সিনেমায় দেখা যাবে তাকে। এতে রুক্মিণীর বিপরীতে অভিনয় করবেন বিদ্যুৎ জামাল। এমন তথ্যই প্রকাশ করেছে ভারতীয় একাধিক গণমাধ্যম।
বলিউডে অভিষেক প্রসঙ্গে এক সাক্ষাৎকারে রুক্মিণী বলেন, আগে থেকে কিছু জানাতে চাইনি। খুব ঘনিষ্ঠ কয়েকজন ছাড়া কেউ বিষয়টি জানে না। তিন-চার মাস আগে ওরা আমার সঙ্গে যোগাযোগ করেছিল। আমার কাজ দেখতে চেয়েছে। আমি একটা অডিও ক্লিপস পাঠাই। তারপর সবকিছু ফাইনাল হয়। 
রুক্মিণী অভিনীত ‘সনক’ সিনেমাটি প্রযোজনা করবেন বিপুল শাহ। অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমা এটি। চলতি বছরের মাঝের দিকে এ সিনেমার চিত্রায়ণ শুরুর কথা রয়েছে। সে অনুযায়ী প্রি-প্রডাকশনের কাজ করছে টিম ‘সনক’।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop