বিনোদনের সময় সাহস থাকলে ধর্ষণ করে দেখাক: নুসরাত

২৫-০১-২০২১, ২৩:১৯

বিনোদন সময় ডেস্ক

fb tw
সাহস থাকলে ধর্ষণ করে দেখাক: নুসরাত
01
‘ধর্ষণের হুমকি আমিও পাই। যে রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা, সেখানকার মেয়েরা ধর্ষণের হুমকিকে ভয় পায় না। সাহস থাকলে আমাদের ধর্ষণ করুক! ঝাঁটা-বঁটি নিয়ে তেড়ে যাব।’ সম্প্রতি এক সভায় এভাবেই বিজেপির নেতাদের কঠোর সমালোচনা করেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ নুসরাত জাহান।
ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়, দিন কয়েক ধরেই সোশ্যাল মিডিয়ায় টালিউড তারকাদের খুন ও ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। বিশেষত ‘গো-মাংস রান্না’ এবং ‘জয় শ্রী রাম’ স্লোগানের বিরোধিতা করে দেবলীনা দত্ত এবং অভিনেত্রী সায়নী ঘোষ বর্তমানে বিজিবির চরম রোষানলে পড়েছে। ইতোমধ্যেই এই দুই অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। তার প্রতিবাদেই ফুঁসে উঠেছে অভিনেত্রী নুসরাত।
নাম না নিয়েই এক বিজেপি নেতার উদ্দেশ্যে এ অভিনেত্রী বলেন, ধর্ষণের হুমকি আমার কাছেও আসে। কিন্তু আমি বা এই মঞ্চে উপস্থিত কোনও মহিলা এই ধরনের হুমকিকে ভয় পায় না। সাহস থাকলে আমাদের ঘরে ঢুকে ধর্ষণ করে দেখাক। বাংলার বাড়িতে-বাড়িতে ঝাঁটা আছে, বঁটি আছে। কেউ আমাদের ভয় দেখালে তাঁদের ঝেঁটিয়ে বিদায় করা হবে। আজ সায়নী-দেবলীনার সঙ্গে যা হয়েছে তা যাতে আর কোনও মেয়েদের সঙ্গে না হয়, সেই জন্যই এই মঞ্চে উপস্থিত হয়েছি আমি।
তিনি বলেন, তোমরা বাংলার সংস্কৃতি বোঝো? বোঝো না বলেই মেয়েদের অপমান করো। কিন্তু জেনে রাখো, বাংলার মেয়েদের সম্মান তাদের হাতেই। তাই তোমরা কেড়ে নিতে পারবে না।
নুসরাত আরও বলেন, যে দল মানুষের পাশে নেই, তার জায়গা হবে না বাংলার মাটিতে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop