খেলার সময় ভেতরের কথা বাইরে এলো কীভাবে: সাকিব

২৫-০১-২০২১, ২১:৩৮

খেলার সময় ডেস্ক

fb tw
ভেতরের কথা বাইরে এলো কীভাবে: সাকিব
09
আন্তর্জাতিক ক্রিকেটে সাকিবের প্রত্যাবর্তন হয়েছে রাজসিকভাবে। ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ। সাকিব হয়েছেন সিরিজ সেরা। 
যদিও সিরিজ শুরুর আগে থেকে একটা বিষয় নিয়ে হয়েছে বিস্তর আলোচনা। সেটা সাকিবের ব্যাটিং অর্ডার পরিবর্তন নিয়ে। বিশ্বকাপে সাকিব খেলেছিলেন তিন নম্বরে। পেয়েছেন অভাবনীয় সফলতা। ৬০০'র বেশি রান এসেছে তার ব্যাট থেকে। তাই প্রত্যাশিতভাবেই এই সিরিজেও সাকিব তিন নম্বরে খেলবেন এমনটাই ভাবা হচ্ছিল।
তবে সিরিজ শুরুর আগে কোচ জানান, তিন নয় চারে খেলবেন সাকিব। ২০২৩ বিশ্বকাপ ও ভবিষ্যতের কথা বিবেচনায় নিয়ে তিনে খেলানো হবে শান্তকে। যে বিষয়টি সাকিবও মেনে নেন।
তবে সিরিজের মাঝপথে হঠাৎ করেই গণমাধ্যমে খবর আসে, আগামী মার্চে অনুষ্ঠেয় নিউজিল্যান্ড সফরে যাবেন না সাকিব। সে সময় সাকিব-শিশির দম্পতির তৃতীয় সন্তান ভূমিষ্ঠ হবার কথা। সে কারণেই স্ত্রীর পাশে থাকতে ছুটি নিয়ে যুক্তরাষ্ট্রে যাবেন সাকিব। যদিও বিসিবি সভাপতিকে প্রশ্ন করা হলেও, তিনি সরাসরি এর কোনো উত্তর দেননি। 
এই প্রশ্ন এবার করা হয় সরাসরি সাকিব আল হাসানকে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের সেরা খেলোয়াড় হবার পর, কথা বলতে আসেন গণমাধ্যমে। সেখানেই তাকে প্রশ্ন করা হলে উল্টো সাকিব জিজ্ঞেস করেন, 'ভেতরের কথা বাইরে কীভাবে আসে?' সঙ্গে আরও যোগ করেন, আপাতত তার পুরো মনোযোগ আসন্ন টেস্ট সিরিজ নিয়ে। এই সিরিজ শেষে টিম ম্যানেজমেন্টের সঙ্গে বসে কথা বলবেন। 
আইসিসির দেয়া এক বছরের নিষেধাজ্ঞা শেষে এই সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন সাকিব আল হাসান।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop