মহানগর সময় শ্লীলতাহানির ভিডিও ছড়ানোয় সাউথ ইস্টের শিক্ষার্থী গ্রেফতার

২৫-০১-২০২১, ২০:১০

শাহরিয়ার জামান দীপ

fb tw
শ্লীলতাহানির ভিডিও ছড়ানোয় সাউথ ইস্টের শিক্ষার্থী গ্রেফতার
12
তরুণীর শ্লীলতাহানির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর অভিযোগে রাফিদ সাদমান (২৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। রাফিদ সাউথ ইস্ট ইউনিভার্সিটির ছাত্র বলে ক্যান্টনমেন্ট থানা পুলিশ জানিয়েছে।
 
সোমবার (২৫ জানুয়ারি) ক্যান্টনমেন্ট থানা পুলিশ জানায়, এদিন রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় এক ভুক্তভোগী তরুণীর বাবা বাদী হয়ে মামলা করেন। মামলায় ক্যান্টনমেন্ট থানাধীন পুরাতন ডিওএইচএসের ৬ নম্বর সড়কের ৮১/এ, বাড়ির বাসিন্দা ও সাউথ ইস্ট ইউনিভার্সিটির আইন বিভাগের শিক্ষার্থী রাফিদ সাদমানকে আসামি করা হয়। 
মামলার এজহারে বলা হয় রাফিদের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই তরুণীর পরিচয় হয়। এক পর্যায়ে তারা দেখাও করে।  এরপর ৩০ অক্টোবর রাত ৯টার দিকে রাফিদ কৌশলে তরুণীকে বাসায় ডেকে নিয়ে যায়। সেখানে কোমল পানীয়’র সঙ্গে নেশা জাতীয় দ্রব্য পান করায়। এতে ওই তরুণী অচেতন হয়ে পড়ে। এরপর আসামি রাফিদ তরুণীকে নগ্ন করে তার ভিডিও চিত্র ধারণ করে। পরে তরুণীর জ্ঞান ফিরলে তাকে ওই ভিডিও দেখিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করে। এছাড়া কাউকে কিছু না জানানোর জন্য ভয়ভীতি দেখিয়ে পরদিন সকালে তাকে ছেড়ে দেয়।
এরপর থেকে প্রায়ই তাকে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করানোর ভয় দেখিয়ে ধর্ষণ করে রাফিদ। দিনে দিনে রাফিদ বেপরোয়া হয়ে উঠলে ওই তরুণী তার মাকে বিষয়টি জানায়। এক পর্যায়ে রাফিদ ওই তরুণীর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে ভাইরাল করে। পরিবারের সদস্যরা বিষয়টি নানাভাবে মীমাংসা করতে ব্যর্থ হয়ে পরে মামলা করেন। 
আসামিকে গ্রেফতারের পর ৭ দিনের রিমাণ্ড চেয়ে আদালতে পাঠানো হলে আদালত একদিনের রিমাণ্ড মঞ্জুর করেন।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop