বিনোদনের সময় বন্ধ হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’

২৫-০১-২০২১, ১৩:৫২

বিনোদন সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
11
বন্ধ হয়ে যাচ্ছে জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’। ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহ থেকেই বন্ধ হয়ে যাচ্ছে অনুষ্ঠানটি। এমনটাই জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।
তবে ভক্তদের হতাশ হওয়ার কিছু নেই। পুরোপুরি বন্ধ হয়েছে না। জনপ্রিয় এ অনুষ্ঠানটিতে বেশকিছু পরিবর্তন আনা হবে। তাই সাময়িক বন্ধ করা হচ্ছে। তাই কয়েক মাস টিভি পর্দায় কপিল শর্মাদের দেখা যাবে না। 
এদিকে অনুষ্ঠানটি বন্ধ হওয়ার খবরে জল্পনা শুরু হয়েছে বি-টাউনে। শুধু শোয়ের পরিবর্তনের জন্য বন্ধ করা হচ্ছে বিষয়টি মানতে নারাজ অনেকে। এ নিয়ে অবশ্য প্রযোজনা সংস্থার পক্ষ থেকে পরিষ্কার কিছু বলা হয়নি। 
ভারতীয় গণমাধ্যমে খোঁজ নিয়ে জানা গেছে, মা হতে যাচ্ছেন কপিল শর্মার স্ত্রী গিনি চাথরাথ। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছেন তিনি। অল্প কয়েক দিনের মধ্যে সন্তান জন্ম দেবেন তিনি। শো বন্ধ থাকায় নতুন অতিথি এবং স্ত্রীকে বেশি সময় দিতে পারবেন কপিল। 
২০১৮ সালের ডিসেম্বর মাসে শুরু হয় দ্য কপিল শর্মা শো। ক্রুষ্ণা অভিষেক, সুমনা চক্রবর্তী, কিকু সারদা, ভারতী সিংকে দেখা গেছে এ শোতে। জমজমাট এই অনুষ্ঠানের বর্তমানের অন্যতম আকর্ষণ চিঙ্কি-মিঙ্কি নামের যমজ বোন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop