খেলার সময় শূন্যতে বিদায় লিটন, টিকতে পারলেন না শান্তও

২৫-০১-২০২১, ১২:৫১

খেলার সময় ডেস্ক

fb tw
শূন্যতে বিদায় লিটন, টিকতে পারলেন না শান্তও
10
টসে জিতে যখন বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন মোহাম্মদ, তখন কি চিন্তা করেছিলেন শুরুতেই এমন সাফল্য আসবে ঘরে? অধিনায়ক যে চিন্তা থেকেই ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন না কেন, ক্যারিবীয় শিবিরে সাফল্য এনে দিতে খুব সময় নেননি পেসার আলজারি জোসেফ ও কাইল মায়েস।
ইনিংস শুরুর প্রথম ওভারের পঞ্চম বলেই ওপেনার লিটন দাসকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলে সাজঘরের পথ দেখান জোসেফ। তখনও রানের খাতা খুলতেই পারেননি লিটন। জোসেফের প্রথম বলে ১ রান নিয়ে লিটনকে স্ট্রাইক দিয়েছিলেন তামিম। এরপর তিন বল খেলে নিজের চতুর্থ বলে লিটন যখন বিদায় নেন দলের স্কোর তখন ১ রানে ১ উইকেট।  
জোসেফের লেগ স্টাম্পে থাকা বলে ব্যাট ছোঁয়াতে পারেননি লিটন দাস। ফলে এলবিডব্লিউর আবেদনে সাড়া দেন আম্পায়ার। কিন্তু দ্বিধায় থাকা লিটন ও তামিম রিভিউ নেবেন কি নেবেন না- এই সিদ্ধান্ত নিতে কালক্ষেপণ করছিলেন, ততক্ষণে রিভিউ নেওয়ার সময় শেষ হয়ে যায়। ফলে ফিরে আসতে হয় লিটনকে।
লিটনের বিদায়ের পর মাঠে আসেন নাজমুল হাসান শান্ত। দুটি বাউন্ডারিতে ভালোই শুরু করেছিলেন তিনি। কিন্তু অশান্ত হয়ে ওঠার আগেই শান্তের লাগাম টেনে ধরেন কাইল মায়েস। ব্যক্তিগত ২০ রানে এলবিডব্লিউর ফাঁদে পড়ে বিদায় নেন তিনি। 
শান্ত সাজঘরে ফিরে যাওয়ার পর ব্যাট হাতে নেমেছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। দ্রুত দুই উইকেট পড়ে যাওয়ায় দেখেশুনে ব্যাট করছেন তামিম-সাকিব।
এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১৫ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ২ উইকেটে ৭০ রান। ওপেনার তামিম ৩৩ বলে ৩০ রান ও সাকিব ২৩ বলে ১৫ রানে অপরাজিত আছেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop