x

বিনোদনের সময় আট বছর পর একসঙ্গে ডিপজল-জয় চৌধুরী

২৪-০১-২০২১, ২২:১২

বিনোদন প্রতিবেদক

fb tw
আট বছর পর একসঙ্গে ডিপজল-জয় চৌধুরী
01
অভিনেতা ডিপজল ও চিত্রনায়ক জয় চৌধুরীর মধ্যে সংঘর্ষ চলছে! তবে এই সংঘর্ষ বাস্তবে নয়, মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মানুষ কেন অমানুষ’ চলচ্চিত্রের প্রয়োজনে এমনটা করছেন তারা। 
শুক্রবার (২২ জানুয়ারি) সাভারের ফুলবাড়িয়ার পুলিশ টাউনে দৃশ্যধারণ করা হয় বলে জানান জয় চৌধুরী। এই অ্যাকশন দৃশ্যটি পরিচালনা করছেন ফাইট ডিরেক্টর মিঠু।
এ সিনেমার দৃশ্য নিয়ে জয় চৌধুরী বলেন, ‘মানুষ কেন মানুষ’ সিনেমাটিতে আমি একজন ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করছি। আর ডিপজল চাচ্চু একজন দুর্ধর্ষ সন্ত্রাসী চরিত্রে অভিনয় করছেন। দু’জনার চরিত্র দুই ধরনের। এটা নিয়ে তৈরি হয় আমাদের সংঘর্ষ।’
অভিনেতা ডিপজল ও চিত্রনায়ক জয় চৌধুরী আট বছর পর একসঙ্গে কাজ করছেন। অমি বনি কথাচিত্রের ব্যানারে ক্যারিয়ার শুরু করেন জয়। এরপর প্রায় ডজনখানেক সিনেমা তার মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে বেশ কয়েকটি ছবি।
প্রসঙ্গত, ফুলবাড়িয়ায় সিনেমাটির শুটিং শেষে মানিকগঞ্জের সিংগাইরে যাবে শুটিং ইউনিট। ডিপজলের গল্প অবলম্বনে সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন আব্দুল্লাহ জহির বাবু।
ডিপজল, জয় চৌধুরী ছাড়াও আরও অভিনয় করেছেন-মৌ খান, বড়দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সওদাগর, কিরণ কুমার, সেলিম প্রমুখ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop