বিনোদনের সময় ভোটের মাঠে অপু-মাহি-তারিন-সুইটিরা

২৪-০১-২০২১, ১৮:৫৯

বিনোদন সময় ডেস্ক

fb tw
সাইমনের সেলফিতে তারকারা। সংগৃহীত
ছবি: সাইমনের সেলফিতে তারকারা। সংগৃহীত
12
চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ২৭ জানুয়ারি। আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিমের পক্ষে ভোট চাইতে চট্টগ্রাম ছুটে গেছেন শোবিজের একঝাঁক তারকা। এমনটাই দেখা গেছে চিত্রনায়ক সাইমন সাদিকের শেয়ার করা ছবিতে।
রোববার (২৪ জানুয়ারি) আকাশ পথে ঢাকা থেকে চট্টগ্রাম গিয়েছেন তারকা। তারকাদের মধ্যে রয়েছেন অপু বিশ্বাস, মাহিয়া মাহি, অরুণা বিশ্বাস, তারিন জাহান, তানভীন সুইটি, বিজরী বরকতুল্লাহ, রিয়াজ, মীর সাব্বির ও সায়মন সাদিক। খোঁজ নিয়ে জানা গেছে, সোমবার (২৫ জানুয়ারি) তাদের সঙ্গে যোগ দিবেন ফেরদৌস ও পূর্ণিমাসহ আরও তিন তারকা।
এ প্রসঙ্গে চিত্রনায়ক সায়মন বলেন, নৌকার পক্ষে প্রচারণা চালাতে আমরা চট্টগ্রামে এসেছি। মেয়রপ্রার্থী রেজাউল করিম একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি চট্টগ্রামের নগরপিতা হলে জনগণের জীবনযাত্রার মান আরও অনেক উন্নত হবে বলে আমাদের বিশ্বাস। তাই তার মতো একজন যোগ্য প্রার্থীকে সমর্থন জানাতে আমরা ঢাকা থেকে চট্টগ্রাম আসা।
জানা গেছে, রোববার (২৪ জানুয়ারি) চট্টগ্রামের নিউমার্কেট মোড়, কাজীর দেউরী, ইস্পাহানী-জিইসি মোড়, ২ নং রেলগেট, অক্সিজেন মোড়, মুরাদপুর-বহদ্দার হাট হয়ে কর্ণফুলী নতুন ব্রিজ এলাকায় প্রচার চালিয়েছেন তারকারা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop