বিনোদনের সময় রাজনীতিতে নাম লেখালেন কৌশানী

২৪-০১-২০২১, ১৫:১৫

বিনোদন সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
01
টালিগঞ্জের নতুন প্রজন্মের অভিনেত্রী কৌশানী মুখার্জি। ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমায় অভিনয় করে ২০১৫ সালে পর্দায় অভিষেক হয় তার। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘তুমি আসবে বলে’ শিরোনামের একটি সিনেমা। এতে বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয় করেছেন কৌশানী। 
এরই মধ্যে নতুন খবর দিলেন এ সুন্দরী। রোববার (২৪ জানুয়ারি) কৌশানী যোগ দিয়েছেন রাজনীতিতে। নাম লিখিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির দলে। হবু শাশুড়ি পিয়া সেনগুপ্তসহ তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন কৌশানী। 
তৃণমূলে যোগদানের পর ভারতীয় গণমাধ্যমকে কৌশানী বলেন, ‘আমার বয়স হয়তো অল্প। কিন্তু টালিগঞ্জে আমার অনেক অনুরাগী রয়েছেন, আমার আজকের যোগদান তাদের অনুপ্রাণিত করবে। আমি বরাবর একটা দলকে আদর্শ মনে করেছি, তা হলো মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে থাকা তৃণমূল। রাজ্যে কোন দল সরকার গড়বে, তা নিয়ে বিতর্ক চলছে। কিন্তু এটাই তৃণমূলে যোগ দেওয়ার সঠিক সময়। দিদির দেখানো পথেই হাঁটতে চাই।’
কৌশনীর আদিবাড়ি পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলার বরাহনগরে। ছোটবেলা থেকেই শহর কলকাতায় বেড়ে ওঠেছেন তিনি। হেরম্বচন্দ্র কলেজ থেকে স্নাতক সম্পন্ন করা কৌশানী ‘মিস বিউটি অব কলকাতা’ পুরস্কারও পেয়েছেন। ২৮ বছর বয়সী এ অভিনেত্রীর উচ্চতা ৫ ফুট  ইঞ্চি।
কৌশানীর আগে তৃণমূলে নাম লিখিয়েছেন অভিনেতা সৌরভ দাস। ওদিকে, আরেক অভিনেতা রুদ্রনীর ভারতীয় জনতা পার্টিতে যোগ দিচ্ছেন বলেও জানা গেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে ছবি শেয়ার করার পর থেকেই রুদ্রনীলকে নিয়ে জল্পনা শুরু হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop