খেলার সময় রোববার মুখোমুখি হচ্ছে ম্যানইউ-লিভারপুল

২৪-০১-২০২১, ০৫:১২

খেলার সময় ডেস্ক

fb tw
রোববার মুখোমুখি হচ্ছে ম্যানইউ-লিভারপুল
03
এক সপ্তাহের মধ্যে দ্বিতীয়বারের মতো মুখোমুখি হচ্ছে দুই জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল। এফএ কাপের ৪র্থ রাউন্ডে, ওল্ড ট্র্যাফোর্ডে লড়বে দু'দল। ম্যাচ শুরু হবে রোববার রাত ১১টায়। 
ইংল্যান্ডের সবচেয়ে বড় ম্যাচ। যাকে বলা হয় ইংলিশ ডার্বি। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই সবসময়ই ছড়ায় রোমাঞ্চের আবেশ। এবারও তার ব্যতিক্রম নয়। 
যদিও হঠাৎ করেই ছন্দহারা লিভারপুল। ইয়ুর্গেন ক্লপের ইউরোপ-ইংল্যান্ড জয়ী দলটা যেন গোল করতে, জিততেই ভুলে গেছে। শেষ ৬ ম্যাচে তাদের জয় মাত্র ১টি, সেটাও অ্যাস্টন ভিলার একাডেমি দলের বিপক্ষে। ইপিএলের শীর্ষস্থানটাও ফসকে গেছে। নতুন বছরটা তাদের জন্য যেন হতাশা সঙ্গে করে নিয়ে এসেছে। বার্নলির বিপক্ষে হার দিয়ে ৬৮ ম্যাচ পর ভেঙ্গেছে অ্যান্ডফিল্ড দূর্গ। 
তবে লিভারপুল কোচের বিশ্বাস দুঃসময় শিগগিরই কেটে যাবে। ভার্জিল ভ্যান ডাইক আর দিয়েগো জটা ছাড়া ইনজুরি তালিকায় কেউ নেই। বর্তমানে দুর্দান্ত ফর্মে থাকা ম্যান ইউনাইটেডকে সমীহ করলেও, নিজ দলের ওপর আস্থা হারান নি ক্লপ। 
তিনি বলেন, ম্যানচেস্টার ইউনাইটেড বর্তমানে খুবই ভালো খেলছে। তবে আমরাও প্রস্তুত শতভাগ দেয়ার জন্য। সম্প্রতি আমাদের ফলাফল ভালো না হলেও আমি খেলোয়াড়দের সঙ্গে কথা বলছি। যার প্রভাব নিশ্চয়ই খেলাতেও আপনারা দেখতে পাবেন।
ম্যানচেস্টার ইউনাইটেডের বর্তমান দলটা বার বার মনে করিয়ে দিচ্ছে স্যার অ্যালেক্স যুগের। হার না মানা মানসিকতা রেড ডেভিলদের, পিছিয়ে পরেও ছিনিয়ে নিচ্ছে একের পর এক জয়। ব্রুনো ফার্নান্দেসের দুর্দান্ত ফর্মের সঙ্গে দেখা যাচ্ছে পুরনো পল পগবাকে। সঙ্গে কাভানি-র‌্যাশফোর্ডদের আক্রমণভাগ ভয় ধরাবে যে কোনো প্রতিপক্ষকে।
এমন ম্যাচের আগে কোচ ওলে গানার সোলশায়ার আত্মবিশ্বাস খুজছেন অতীত থেকে। ২১ বছর আগে তাঁর গোলে লিভারপুলকে হারিয়েছিলো রেড ডেভিলরা। পুর্ণ শক্তির দল নিয়ে এবারও সেই ফলের পুনরাবৃত্তি করতে চান রেড ডেভিল বস।
ওলে গানার সোলশায়ার বলেন, ১৯৯৯ সালের এফএ কাপের ম্যাচ নিশ্চিতভাবেই আমাদের অনুপ্রেরণা দিবে।  ছেলেরা ভালো খেলছে। লিভারপুলের মতো দলের বিপক্ষে জিততে হলে আমাদের সেরাটা দিতে হবে। আমার বিশ্বাস দলের সেই সামর্থ্য আছে।
এ ম্যাচের আগে ইতিহাস কথা বলছে রেড ডেভিলদের হয়ে। ঘরের মাঠে অলরেডদের বিপক্ষে শেষ ৭ ম্যাচে অপরাজিত ইউনাইটেড।  যদিও এমন ম্যাচের আগে কোনো পরিসংখ্যান-ভবিষ্যত বাণীই কাজে আসে না। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop