মহানগর সময় সংসদ একরামুলের বহিষ্কার দাবি মুক্তিযুদ্ধ মঞ্চের

২৩-০১-২০২১, ২৩:৩০

মহানগর সময় ডেস্ক

fb tw
সংসদ একরামুলের বহিষ্কার দাবি মুক্তিযুদ্ধ মঞ্চের
05
সামাজিক যোগাযোগমাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী বক্তব্য দেওয়ার অভিযোগে নোয়াখালী-৪ আসনের সংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীকে সংসদ থেকে অপসারণ ও দল থেকে বহিষ্কার দাবি জানিয়েছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ।
শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে এক মানববন্ধন থেকে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের নেতারা এ দাবি জানান।
বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় সভাপতি আমিনুল ইসলাম বলেন, একরামুল করিম চৌধুরী একজন রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধাকে রাজাকারের বংশধর কখনোই বলতে পারেন না। সংবিধান পরিপন্থী বক্তব্যের মাধ্যমে শপথ ভঙ্গ করে সংসদ সদস্য পদে থাকার নৈতিক যোগ্যতা হারিয়েছেন তিনি।
মঞ্চের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আল মামুন বলেন, ‘আওয়ামী লীগ থেকে একরামুলকে বহিষ্কারের দাবিতে শিগগিরই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বরাবর স্মারকলিপি এবং জাতীয় সংসদ থেকে অপসারণের দাবিতে স্পিকার বরাবর স্মারকলিপি দেওয়ার উদ্দেশ্যে আওয়ামী লীগ সভাপতির দলীয় কার্যালয় ও জাতীয় সংসদ অভিমুখে পদযাত্রা করব আমরা। মুক্তিযুদ্ধের চেতনা পরিপন্থী বক্তব্য দেওয়ার অপরাধে একরামুলকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। তা না হলে আমরা দেশব্যাপী আরও কঠোর কর্মসূচি পালন করব।’
উল্লেখ্য, বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে ফেসবুক লাইভ ভিডিওতে ওবায়দুল কাদের ও আবদুল কাদের মির্জাকে রাজাকার পরিবারের সদস্য বলে মন্তব্য করেন সাংসদ একরামুল। তবে কয়েক মিনিটের মধ্যেই ভিডিওটি একরামুলের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সরিয়ে নেওয়া হয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop