মহানগর সময় এবার কাদেরকে বীর মুক্তিযোদ্ধা বললেন একরামুল (ভিডিও)

২৩-০১-২০২১, ২৩:০৬

ওয়েব ডেস্ক

fb tw
এবার কাদেরকে বীর মুক্তিযোদ্ধা বললেন একরামুল (ভিডিও)
10
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরিবারকে ‘রাজাকারের পরিবার’ বলে বিষোদ্গার করার পর এবার তাকে বীর মুক্তিযোদ্ধা বললেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর উপজেলা) আসনের সরকারদলীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।
শুক্রবার তিনি তার ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে লাইভে এসে এ কথা বলেন। 
তিনি বলেন, ‘নিউজ মিডিয়া বিভ্রান্তি ছড়াবেন না কেউ, ওবায়দুল কাদের সাহেব না শুধুমাত্র মির্জাকে বুঝিয়ে গতরাতে ফেসবুকে পোস্ট করছি, আমার গালে জুতা মারার মিছিল করালো সে। আমি ১৮ বছর ধরে নোয়াখালী আওয়ামী লীগকে শক্তিশালী করে যাচ্ছি দলীয়ও প্রধান ও ওবায়দুল কাদেরের দিক-নির্দেশনায়, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমি, মির্জা আমার জন্য জুতা মিছিল করায়, আমি জেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতা কর্মীদের নির্দেশ দিচ্ছি মির্জার বিরুদ্ধে রাজপথে আর কোনো বিক্ষোভ প্রতিবাদ করার দরকার নাই, সে এমন কোন ফ্যাক্ট না তার বিরুদ্ধে ফাইটে নামতে হবে, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনের সুনাম ধরে রাখতে হবে। 
একজন বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল কাদের, তার প্রতি আমি এবং আমাদের শ্রদ্ধা আজীবন হৃদয় থেকে থাকবে, নোয়াখালী আওয়ামী লীগের নেতাকর্মীরা আমরা সবাই জননেত্রী শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরকে ভালোবাসি সুতরাং কোনো ঠেলাঠেলি নয় সংগঠনকে গতিশীল করতে কাজ করুন সবাই। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’
এরআগে বৃহস্পতিবার রাতে তিনি তার ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে লাইভে এসে ওবায়দুল কাদেরের পরিবারকে ‘রাজাকারের পরিবার’ বলেন। ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়লে তা সারাদেশেই আলোচনার জন্ম দেয়।
ওইদিন রাত ১২টা ১০ মিনিটে ফেসবুক লাইভে এসে একরামুল করিম চৌধুরী বলেন, ‘দেশের মানুষ, স্লামালাইকুম। আমি কথা বললে তো মির্জা কাদেরের বিরুদ্ধে কথা বলব না, আমি কথা বলব ওবায়দুল কাদেরের বিরুদ্ধে। একটা রাজাকার ফ্যামিলির লোক এই পর্যায়ে এসেছে, তিনি তার ভাইকে শাসন করতে পারে না।
এগুলো নিয়ে আমি আগামী কয়েক দিনের মধ্যে কথা বলব। কয়েক দিনের মধ্যে যদি আমার জেলা আওয়ামী লীগের কমিটি না আসে (ঘোষণা না করা হয়) তাহলে আমি এটা নিয়ে শুরু করব।’
কিছুক্ষণ পরই তিনি তার ফেসবুক আইডি থেকে ২৭ সেকেন্ডের লাইভ ভিডিওটি সরিয়ে নেন। তবে এর আগেই কয়েক মিনিটের মধ্যে ভিডিও বক্তব্যটি ভাইরাল হয়ে যায়। এ ঘটনায় ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাটের পৌর মেয়র আবদুল কাদের মির্জা একরামুলের বক্তব্যের তীব্র প্রতিবাদ জানান। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop