মহানগর সময় হাইকোর্টের সামনে ছুরিকাঘাতে একজন নিহত

২৩-০১-২০২১, ২২:৪৮

হায়দার আলী

fb tw
হাইকোর্টের সামনে ছুরিকাঘাতে একজন নিহত
09
রাজধানীর হাইকোর্টের সামনের রাস্তায় ছুরিকাঘাতে অজ্ঞাতপরিচয়ের এক ব্যক্তি নিহত হয়েছেন। তার আনুমানিক বয়স ৪৫ বছর। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী পরিদর্শক (এএসআই) আব্দুল খান এ তথ্য নিশ্চিত করেছেন।
শনিবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা ভ্যান চালক আ. রহমান জানান, হাইকোর্টের সামনের রাস্তা দিয়ে ভ্যান নিয়ে যাওয়ার সময় রাস্তা থেকে লোকজন রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে তার ভ্যানে উঠিয়ে হাসপাতালে পাঠিয়ে দেয়। তিনি একাই তাকে হাসপাতালে নিয়ে আসনে। কে বা কারা তাকে ছুরি মেরেছে তা জানাতে পারেনি ভ্যানচালক আ. রহমান। 
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী পরিদর্শক (এএসআই) আব্দুল খান জানান, তার বাম পায়ে ৩টি ছুরিকাঘাত ও বাম হাতে আঘাত রয়েছে। তাৎক্ষণিকভাবে তার নামপরিচয় জানা যায়নি। তার পরনে ছিল কালো সোয়েটার ও গ্যাবার্ডিন প্যান্ট। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। 
এঘটনায় শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. গোলাম হোসেন জানান, তার পরিচয় সনাক্ত করা যায়নি। বয়স আনুমানিক ৪৫ বছর। পরিচয় সনাক্তের চেষ্টা চলছে বলেও জানান এসআই গোলাম হোসেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop