মহানগর সময় হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় ঝরল দুই প্রাণ

২৩-০১-২০২১, ২০:২৮

সময় নিউজ প্রতিবেদক

fb tw
হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় ঝরল দুই প্রাণ
09
রাজধানীর হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় মোটরসাইকেল চালকসহ ফ্লাইওভারের নিরাপত্তায় থাকা এক কমিউনিটি পুলিশ সদস্যসহ দুইজন নিহত হয়েছেন। 
শনিবার (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে হানিফ ফ্লাইওভারের উপর এ দুর্ঘটনাটি ঘটে বলে জানা গেছে। এ ঘটনায় মোটরসাইকেল চালক আক্তার হোসেন (৩৭) ও কমিউনিটি পুলিশ মফিজ উদ্দিন (৪০) নিহত হন।
জানা গেছে, দুর্ঘটনার পর তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সোয়া পাঁচটায় আক্তার হোসেনকে মৃত ঘোষণা করেন। আর মফিজ উদ্দিন কিছুক্ষণ পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
উদ্ধারকারী হানিফ ফ্লাইওভারে কর্মরত কমিউনিটি পুলিশ বদরুল ইসলাম গণমাধ্যমকে জানান, যাত্রাবাড়ী থেকে গুলিস্তানগামী মোটরসাইকেলটিকে পেছন থেকে জৈনপুর পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলসহ চালক ছিটকে ফ্লাইওভারের নিরাপত্তায় নিয়োজিত কমিউনিটি পুলিশ মফিজ উদ্দিনের উপরে পড়েন। গুরুতর আহত অবস্থায় দুজনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাদের মৃত্যু হয়।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ দুটি মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। বাসটিকেও জব্দ করা হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop