বিনোদনের সময় বঙ্গবন্ধু বায়োপিকের সংগীত পরিচালক শান্তনু মৈত্র

২৩-০১-২০২১, ১৮:১৬

বিনোদন সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
03
‘বঙ্গবন্ধু’ বায়োপিকের মহরত অনুষ্ঠিত হয়েছে মুম্বাইয়ে। ২৫ জানুয়ারি থেকে শুরু হবে চিত্রায়ণ। চিত্রায়ণে অংশ নিতে এরই মধ্যে মুম্বাই চলে গিয়েছেন একাধিক অভিনয় শিল্পী। এরই মধ্যে জানা গেল নতুন খবর।
‘বঙ্গবন্ধু’ বায়োপিকের সংগীত পরিচালনা করবেন কলকাতার শান্তনু মৈত্র। সবগুলো গানের সুর এবং সিনেমার ব্যাকগ্রাউন্ড স্কোর করবেন তিনি। এমনটাই জানা গেছে একাধিক সূত্রে।
যদিও বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি শান্তনু মৈত্র। তবে মহরতে উপস্থিত ছিলেন এ সুরকার। খোঁজ নিয়ে জানা গেছে, নির্মাতা শ্যাম বেনেগালের সঙ্গে আগেও একাধিকবার কাজ করেছেন শান্তনু মৈত্র। বেনেগালের ‘ওয়েলকাম টু সজ্জনপুর’ ও ‘ওয়েল ডান আব্বা’- সিনেমাগুলোর সংগীত পরিচালক ছিলেন শান্তনু।
২০০৫ সালে বিদ্যা বালান ও সাইফ আলী খান অভিনীত ‘পরিণীতা’ সিনেমার সুরকার হিসেবে কাজ করে তুমুল জনপ্রিয়তা পান শান্তনু মৈত্র। এরপর বলিউডের ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’, ‘লাগে রাহো মুন্নাভাই’, ‘রাজনীতি’ সিনেমার সংগীত পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি।
বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে বায়োপিকটি। এটি পরিচালনা করবেন শ্যাম বেনেগাল। এপ্রিল পর্যন্ত ভারতে চিত্রায়ণ হবে সিনেমাটির। তারপর সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর বাংলাদেশে চিত্রায়ণের পরিকল্পনা রয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop