বাংলার সময় সিরাজগঞ্জে বিজয়ী কাউন্সিলর হত্যায় আরও ৪ আসামি গ্রেফতার

২৩-০১-২০২১, ১৬:২২

রিংকু কুণ্ডু

fb tw
সিরাজগঞ্জে বিজয়ী কাউন্সিলর হত্যায় আরও ৪ আসামি গ্রেফতার
12
সিরাজগঞ্জে নব নির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যা মামলার আরও ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে ৩ জন এজাহারভুক্ত ও ১ জন সন্দেহভাজন আসামি রয়েছে। এখন পর্যন্ত এই হত্যা মামলায় মোট ৬ আসামিকে গ্রেফতার করা হলো।
শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে আসামিদের সিরাজগঞ্জ সদর থানায় নিয়ে আসা হয়। এসময় সিরাজগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার জানান, শুক্রবার রাতে ঢাকা মহানগর পুলিশের সহায়তায় খিলগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত ৩ আসামিকে গ্রেফতার করা হয়। অপরদিকে, উল্লাপাড়া উপজেলা থেকে গ্রেফতার করা হয় সন্দেহভাজন আরেক আসামিকে। 
গ্রেফতারকৃতরা হলেন- মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামি পরাজিত প্রার্থী শাহদৎ হোসেন বুদ্দিনের ছোট ভাই এনামুল হাসান লিখন, বড়ভাই ৪ নম্বর আসামি ছানোয়ার হোসেন রতন, ১৫ নম্বর আসামি মোস্তফা কামাল ও সাইফুল ইসলাম। আসামিদের আদালতে প্রেরণ করে রিমান্ড আবেদন করা হবে বলে জানিয়েছে পুলিশ। 
উল্লেখ ১৬ জানুয়ারি সন্ধ্যায় সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম খান প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন। পরের দিন রাতে নিহতের ছেলে হৃদয় বাদী হয়ে সদর থানায় ৩২ জনের নাম উল্লেখ করে ৪০/৪৫ জনের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় একটি  হত্যা মামলা দায়ের করেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop