বিনোদনের সময় সারা আলির শরীরচর্চার ভিডিও ভাইরাল

২৩-০১-২০২১, ১৩:২২

সময় সংবাদ

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
03
মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন সারা আলি খান। সমুদ্রসৈকতেও ঘুরতে গিয়েছিলেন তিনি। অবসরের কিছু ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে। আর তাতেই চোখ আটকে যায় নেটিজেনদের।
অবসর কাটাতে গিয়েও শরীরচর্চায় ব্যস্ত বলিউডের এ সুন্দরী। শরীরচর্চার ভিডিও প্রকাশ করেছেন নিজেই। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে হুমড়ি খেয়ে পড়েছেন নেটিজেনরা। প্রকাশের পর মাত্র একদিনে ২২ লাখ ভিউ হয়েছে ভিডিওটির।
নিউ নরমাল পরিস্থিতিতে ভ্রমণের জন্য মালদ্বীপকে বেছে নিয়েছে বলিউডের একাংশ। এর আগে মালদ্বীপ সমুদ্রসৈকতে উত্তাপ ছড়িয়েছেন ঈশান খট্টর, অনন্যা পান্ডে, তাপসী পান্নু, রকুলপ্রীত সিং, দিশা পাটানি, টাইগার শ্রফ। সে তালিকায় যোগ হলো সারা আলি খানের নাম।
অবসরের শেয়ার করা ছবিতে বেশ বোল্ড অবতারে দেখা গেছে সাইফ কন্যাকে। তার পরনে ছিল ব্রাইট, গর্জিয়াস বিকিনি সেট, সঙ্গে ম্যাচিং সারঙ্গ। ছবির ক্যাপশনে সারা লিখেছেন, ‘বালি মাখা পা আর রোদ ছোঁয়া নাক।’ ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সারার এই পোশাকের দাম ৫৩ হাজার ভারতীয় রুপি।
বলিউড অভিনেত্রী সারা আলি খান প্রায়ই থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। বি-টাউনের এ স্টার কিড এরই মধ্যে অভিনয় করেছেন হাফ ডজন সিনেমায়। ২০১৮ সালে প্রথম সিনেমা অভিনয় করেই ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ঘরে তুলেছেন সারা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop