বিনোদনের সময় কড়া নিরাপত্তায় বরুণ-নাতাশার বিয়ে!

২৩-০১-২০২১, ১২:৫৪

বিনোদন সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
03
বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের স্বপ্নপূরণ হচ্ছে। প্রেমিকা নাতাশা দালালকে বিয়ে করতে যাচ্ছেন তিনি। বিয়ের সব আয়োজন সম্পন্ন। ২৪ জানুয়ারি আলিবাগের একটি পাঁচতারা হোটেলেই বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন বরুণ-নাতাশা।
বরুণ-নাতাশার বিয়ে এরই মধ্যে বি-টাউনের আলোচিত বিয়ে হিসেবে স্থান পেয়েছে। তাদের বিয়ের খবর আরও আগেই প্রকাশ হয়েছে বিভিন্ন গণমাধ্যমে। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, কড়া নিরাপত্তায় বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন বরুণ-নাতাশা। বিয়ের পুরো আয়োজন নজরদারি করা হবে ক্লোজ সার্কিট ক্যামেরায়। প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে বলিউড পাপারাতজিদের।
আরও জানা গেছে, বি-টাউনের সেরা মেহেদী শিল্পী বীণা নাগডাকে নিয়ে আসা হয়েছে আলিবাগে। শনিবার (২৩ জানুয়ারি) নাতাশার মেহেদী অনুষ্ঠান সম্পন্ন হবে। এর আগে করওয়া চৌথেও নাতাশাকে মেহেদী পরিয়েছিলেন বীণা। বিয়ের আনুষ্ঠানিকতা চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত। করোনার কারণে অতিথি সংখ্যা কমিয়ে নেওয়া হয়েছে।
বিয়ের রীতি অনুযায়ী আগে নাতাশার বাড়িতে হবে ‘চুন্নি চন্দনা’ অনুষ্ঠান। করোনা বিধি মেনে সেখানে উপস্থিত হবে বরুণ পরিবারের সদস্যরা। নববধূর জন্য উপহার হিসেবে নেওয়া হবে গয়না, মিষ্টি, সঙ্গে লাল রঙের শাড়ি অথবা লেহেঙ্গা। বিয়েতে মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাক সাজবেন নাতাশা ও বরুণ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop