অন্যান্য সময় হাতিকে তাড়াতে গিয়ে আগুনে পুড়িয়ে মারল রিসোর্ট কর্মচারীরা (ভিডিও)

২৩-০১-২০২১, ০৯:৫৬

অন্যান্য সময় ডেস্ক

fb tw
হাতিকে তাড়াতে গিয়ে আগুনে পুড়িয়ে মারল রিসোর্ট কর্মচারীরা (ভিডিও)
11
সম্প্রতি এক নারকীয় অত্যাচারের ঘটনা ঘটল ভারতে। তামিলনাড়ুর নীলগিরির একটি রিসোর্টে হাতির গায়ে আগুন ধরিয়ে পুড়িয়ে মারল কর্মচারীরা। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।
বন অধিদফতরের কর্মকর্তা জানিয়েছেন, হাতিটি বন থেকে লোকালয়ে ঢুকেছিল। হাতিকে ভয় দেখানোর জন্য নিচে টায়ার জ্বালিয়ে ও ওপর থেকে লাঠিতে আগুন লাগিয়ে তাড়ানোর চেষ্টা করছিল রিসোর্টের কর্মচারীরা। এরপরেই কোনও একটি লাঠি ছুটে আগুন হাতিটার গায়ে পড়ে যায়। আর সেটা হাতিটির কানে আটকে যায়। কানে অনেকক্ষণ ধরে আটকে থেকে ঝুলছিল সেই আগুন। এতে আতঙ্কিত হয়ে ছুটতে শুরু করে হাতি।
তামিলনাড়ুর এই ঘটনায় হাতিটির কান থেকে রক্ত বের হতে শুরু করে। পুড়ে যায় শরীরের বেশকিছু অংশ। এরপর বন অধিদফতরের কর্মকর্তারা হাতিটিকে দেখতে পান। ১৮ জানুয়ারি হাতিটির অবস্থা অনেক খারাপ হয়ে যায়। ফলে তাকে অজ্ঞান করে মুদুমালাই ফরেস্ট রেঞ্জে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।
প্রথমে অবশ্য বন অধিদফতরের কর্মকর্তারা নিশ্চিত ছিলেন না হাতিটির ঠিক কী হয়েছে। তবে পোস্টমর্টেম রিপোর্ট জানিয়ে দিয়েছে হাতিটির মারাত্মক পোড়া ছিল। যার ফলে তার মৃত্যু হয়েছে।
পরে, বন অধিদফতরের একটি বিশেষ দল দুজনকে আটক করেছে। তার মধ্যে ওই রিসোর্টের মালিকও রয়েছেন। তদন্ত করতে নেমে তাদের মোবাইল ফোন থেকেই হাতির ওপর পড়া আগুনের ওই মর্মান্তিক ভিডিওটি দেখতে পান।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop